» ফলজ চারা বিতরণ করে মৌলভীবাজারে এনটিভির বর্ষপূর্তি উদযাপন

প্রকাশিত: ০৩. জুলাই. ২০২০ | শুক্রবার

মো. আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার:
বিনোদন,সংবাদ,খেলাদুলাসহ নান্দনিক অনুষ্ঠান নির্মাণে দেশ এবং আর্ন্তজাতিক পরিমন্ডলে স্থান করে নিয়েছে দেশের দর্শকপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এনটিভি। এরই মধ্যে দেশব্যাপী জনপ্রিয় এই চ্যানেলটি ১৮তম বর্ষপূর্তি উদযাপন করল। পর্যটন জেলা মৌলভীবাজারেও করোনা দুর্যোগের মধ্যে ভিন্ন আয়োজনে অন্যরকম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

প্রতি বছর মৌলভীবাজার প্রেসক্লাবে ব্যাপক সাজসজ্জ্বা,র‌্যালী,আলোচনাসভা আর কেক কাটার মধ্যেদিয়ে বর্ষপূর্তি উদযাপন করা হলেও এবছর তার উল্টো চিত্র। দেশব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি বিবেচনায় সংক্ষিপ্ত পরিসরে শারীরিক দূরত্ব বজায় রেখে মৌলভীবাজারে বর্ষপূর্তি আয়োজন করা হয়।


শুক্রবার (৩ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে প্রচন্ড রোদ উপেক্ষা করে শহরের কুসুমবাগ এলাকায় পুলিশ বক্সের সামনে এনটিভির ১৮তম বর্ষপূর্তি উপলক্ষে পথচারী ও সাধারণ মানুষের মধ্যে মাস্ক এবং ফলজ গাছের চারা বিতরণ করা হয়।

এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট ও মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস.এম উমেদ আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম(বার)।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব ফজলুর রহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার প্রেসক্লাব এর সাবেক সভাপতি ও দৈনিক কালের কন্ঠের স্টাফ রিপোর্টার আব্দুল হামিদ মাহবুব, বাংলা ভিষন ও দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহীন, মৌলভীবাজার মডেল থানার ওসি(তদন্ত) পরিমল চন্দ্র দেব, মডেল থানার ওসি (অপারেশন) হুমায়ুন কবির, দৈনিক ইত্তেফাকের জেলা সংবাদ দাতা নজরুল ইসলাম মুহিব,এটিএন বাংলার স্টাফ রিপোর্টার সৈয়দ মহসিন পারভেজ,দীপ্ত টিভির জেলা প্রতিনিধি বকসী মিসবাউর রহমান,এশিয়ান টিভির জেলা প্রতিনিধি ও মৌলভীবাজার টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক মাহবুবুর রহমান রাহেল, দৈনিক বাংলা৭১ ও অনলাইন নিউজ পোর্টাল উত্তরাধিকার৭১ এর জেলা প্রতিনিধি মো. আব্দুল কাইয়ুম,দৈনিক জাগরণের জেলা প্রতিনিধি আশরাফ আলী, দৈনিক গণকন্ঠের জেলা প্রতিনিধি তানভির আঞ্জুম আরিফ,রাইজিং বিডির প্রতিনিধি সাইফুল্লাহ হাসান ও এনটিভির ক্যামেরা পার্সন মঞ্জু বিজয় চৌধুরী প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৪ বার

Share Button

Calendar

August 2020
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031