» ফুলেল শ্রদ্ধায় মাটি ও মানুষের নেতা সৈয়দ মহসিন আলীকে স্মরণ

প্রকাশিত: ১৪. সেপ্টেম্বর. ২০২০ | সোমবার

স্টাফ রিপোর্টার:
ফুলের শ্রদ্ধা আর হৃদয় নিঙরানো ভালবাসায় মাটি ও মানুষের নেতা প্রয়াত সাবেক সমাজকল্যাণ মন্ত্রী, বীর মুক্তিযুদ্ধা ও মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সৈয়দ মহসিন আলীর ৫ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) প্রয়াত এ নেতার ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশন ও পারিবারিক এবং দলীয়ভাবে নানা কর্মসূচী পালিত হয়। দূপুর সাড়ে ১২ টার দিকে সৈয়দ শাহ মোস্তফা (র:) এর মাজার প্রাঙ্গণে সৈয়দ মহসীন আলীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সৈয়দ মহসীন আলী ফাইন্ডেশন, পরিবারে সদস্য, জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় দরগাহ মসজিদে তার রুহের মাগফিরাত কামনায় কুরআন খতম,মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। বাদ জোহর মিলাদ মাহফিল শেষে গরীব ও এতিমদের মধ্যে শিরনী বিতরণ করা হয়।

এ বছর মৌলভীবাজার শহরের বেরীপাড়স্থ দর্জীমহলের বাড়িতে কোভিড-১৯ এর কারনে কোন অনুষ্ঠানের আয়োজন করা হয়নি। সব কর্মসূচীই পালিত হবে সৈয়দ শাহ মোস্তফা (র:) মাজার প্রাঙ্গণে।

এছাড়া মঙ্গলবার ১৫ সেপ্টেম্বর তাঁর কর্মময় জীবন নিয়ে র্ভাচুয়াল আলোচনা হবে। সেখানে আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন তাঁর মেঝো মেয়ে ও সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সৈয়দা সানজিদা শারমিন।

উল্লেখ্য সৈয়দ মহসীন আলী মৌলভীবাজার-৩ আসনে সংসদ সদস্য এবং মৌলভীবাজার পৌরসভায় পরপর ৩ বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি সমাজকল্যাণ মন্ত্রীর দায়িত্ব পালন করেন। ২০১৫ সালের ১৪ সেপ্টেম্বর সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এই সংবাদটি পড়া হয়েছে ৬১ বার

Share Button

Calendar

September 2020
S M T W T F S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930