» ফেনী জেলার আনাচে কানাচে চষে বেড়াচ্ছেন রোকেয়া প্রাচী

প্রকাশিত: ২৮. অক্টোবর. ২০১৮ | রবিবার

নির্বাচনী গণসংযোগে ফেনী জেলার আনাচে কানাচে চষে বেড়াচ্ছেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও অভিনেত্রী, নাট্যনির্মাতা রোকেয়া প্রাচী ।বিশেষ করে তার নির্বাচনী এলাকা সোনাগাজীতে ঘন ঘন অনুষ্ঠান করছেন ।
আজ তিনি দাগনভূঞা উপজেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা চত্বরে আয়োজিত কর্মী সমাবেশে বক্তব্য রাখেন । সেখানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ সাফিয়া খাতুন।
ফেনীর সংরক্ষিত আসনের সংসদ সদস্য জাহান আরা বেগম সুরমার সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম ক্রিক।
এছাড়াও কর্মী সমাবেশে দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, পৌর মেয়র ওমর ফারুক খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার কামাল উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ ও স্থানীয় মহিলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
গত ২২ অক্টোবর দুপুরে তিনি ফেনীর সোনাগাজীতে ব্যপক জনসংযোগ করেন ।
এ ব্যাপারে তিনি রেডটাইমসকে বলেন, আওয়ামী লীগ সরকারের বিগত বছরগুলোতে দেশ এগিয়ে গিয়েছে অনেক দূর। উন্নয়নের কারণে সারাবিশ্বে দেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আর সে কারণেই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে বাংলাদেশকে আরও এগিয়ে নিতে হবে। নৌকা বিজয়ী হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবার সরকার গঠন করবেন, তখনই বাংলাদেশ এগিয়ে যাবে।

নারীর ক্ষমতায়নে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই উল্লেখ করে প্রাচী বলেন, মুক্তিযোদ্ধার মেয়ে এবং দলের একজন একনিষ্ঠ কর্মী হিসেবে আমি আশা রাখি দল আমাকে নৌকা প্রতীকে ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞাঁ) আসনে মনোনয়ন দেবে।

প্রাচী বলেন, নির্বাচিত হওয়ার পরে আমি আমার নির্বাচনী এলাকার মানুষের কথা শুনতে চাই এবং তাদের কাছে যেতে চাই, জনগণের প্রত্যাশার আলোকে তাদের সেবা করে যেতে চাই।

তিনি আরও বলেন, যাকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের মনোনয়ন দেবেন আমি তার জন্যই কাজ করবো। দলের পক্ষে প্রচারণা চালানো নৈতিক দায়িত্ব। সে দায়বোধ থেকে তৃণমূলের মানুষের কাছে সরকারের উন্নয়নগাঁথা তুলে ধরছি।

এই সংবাদটি পড়া হয়েছে ২০৮ বার

Share Button

Calendar

May 2019
S M T W T F S
« Apr    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031