বঙ্গবন্ধুকে নিয়ে এবার শিশুতোষ চলচ্চিত্রে বঙ্গমাতা মৌসুমী

প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২০

বঙ্গবন্ধুকে নিয়ে এবার শিশুতোষ চলচ্চিত্রে বঙ্গমাতা মৌসুমী

বিনোদন ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে এবার নির্মাণ হচ্ছে শিশুতোষ চলচ্চিত্র। যেখানে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার চরিত্রে অভিনয় করবেন ঢাকাই চলচ্চিত্রের প্রিয়দর্শিনী মৌসুমী। সিনেমাটি নির্মাণ করছেন পরিচালক সালমান হায়দার।

এ ছবিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে অভিনয় করবেন বঙ্গবন্ধুর মতো দেখতে আলোচিত সেই অরুক মুন্সি। বঙ্গবন্ধুর দুই কন্যা শেখ হাসিনা চরিত্রে অপর্ণা ও শেখ রেহানা চরিত্রে আশনা হাবিব ভাবনা অভিনয় করবেন। এখানে শেখ রাসেল চরিত্রে পর্দায় হাজির হবেন রোহান।বঙ্গবন্ধুর বড় পুত্র শেখ কামাল চরিত্রে থাকবে ইউসুফ মেজ পুত্র শেখ জামালের চরিত্রটি করবেন সাব্বির।

পরিচালক বলেন, নিজের ভেতরের তাগিদ থেকেই চলচ্চিত্রটি নির্মাণ করছি। অনেক সময় নিয়ে এর গল্প ও চিত্রনাট্য সাজিয়েছি। এখানে শেখ রাসেলের দৃষ্টি থেকে গল্পটি বলার চেষ্টা করবো। তবে প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ। আমি খুবই আনন্দিত আমাদের সবার প্রিয় মৌসুমী আপাকে পেয়েছি বঙ্গমাতার চরিত্রে। আমার মনে হয়েছে এই চরিত্রের জন্য তিনিই পারফেক্ট।

তিনি জানান, মুজিববর্ষেই চলচ্চিত্রটি মুক্তি দেয়া হবে।এরইমধ্যে বাংলাদেশ ভারতের যৌথ প্রযোজনায় শ্যাম বেনেগাল পরিচালিত বঙ্গবন্ধুর বায়োপিকটি রয়েছে আলোচনায়।