» বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ০৯. জানুয়ারি. ২০১৯ | বুধবার

জান্নাতুল ফেরদৌস

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন
চতুর্থবারের মত প্রধানমন্ত্রীর দায়িত্বপ্রাপ্ত শেখ হাসিনা।

তিনি বুধবার বেলা সাড়ে ১২টায় টুঙ্গিপাড়া পৌঁছে সমাধিসৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এর আগে তার ছোট বোন শেখ রেহানাকে নিয়ে সমাধিসৌধ কমপ্লেক্সের দুই নম্বর গেইটে আসেন প্রধানমন্ত্রী । সেখান থেকে সৌধের মূল বেদীতে পৌঁছালে নেতাকর্মীরা তাদের স্বাগত জানান।

পরে প্রধানমন্ত্রী ও ছোট বোন শেখ রেহানা ফাতেহা পাঠ এবং পরিবারের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করেন। এরপর বেলা ১২টা ৪০ মিনিটে তারা বঙ্গবন্ধু ভবনে প্রবেশ করেন।

এসময় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, শেখ সালাহউদ্দিন জুয়েল, শেখ সারহান নাসের তন্ময়, মুহাম্মদ ফারুক খান, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, তিন বাহিনীর প্রধান, আওয়ামী লীগ ও সহযোগী নেতা, বঙ্গবন্ধু পরিবরের সদস্য, পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেখ হাসিনার নেতৃত্বে নবগঠিত মন্ত্রিসভারও বুধবার বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানানোর কর্মসূচি রয়েছে। তারা সংসদ ভবনের মিডিয়া সেন্টার থেকে সকাল ৭টায় তিনটি বাসে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা রয়েছেন।

এদিকে প্রধানমন্ত্রী ও মন্ত্রিপরিষদের আগমন উপলক্ষে টুঙ্গিপাড়ায় সাজ সাজ রব পড়েছে। তোরণ, ব্যানার, ফেস্টুন আর বর্ণিল পতাকায় ছেয়ে গেছে শেখ হাসিনার জন্মস্থান আর নির্বাচনী এই এলাকা।

প্রধানমন্ত্রী ও মন্ত্রিপরিষদের সফর ঘিরে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৯ বার

Share Button

Calendar

June 2019
S M T W T F S
« May    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30