» ‘বঙ্গবন্ধু পল্লী উন্নয়ন অধিদফতর’ এর দাবি জানিয়েছে বিআরডিবি কর্মচারী সংসদ

প্রকাশিত: ২৩. এপ্রিল. ২০১৯ | মঙ্গলবার

‘বঙ্গবন্ধু পল্লী উন্নয়ন অধিদফতর’ এর দাবি জানিয়েছে বিআরডিবি কর্মচারী সংসদ।

মঙ্গলবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এক সমাবেশে এ দাবি জানানো হয়।

সমাবেশে বিআরডিবি কর্মচারী সংসদের সভাপতি আব্দুর রাজ্জাক বলেন, বিআরডিবি’র রাজস্ব বাজেট বাস্তবায়নাধীন সব প্রকল্পে কর্মরত জনগণের সমন্বয়ে বিআরডিবিকে বঙ্গবন্ধু পল্লী উন্নয়ন অধিদফতর করতে হবে। এছাড়া আদালতের রায় মোতাবেক সব প্রকল্পে কর্মরত জনবল দ্রুত রাজস্বখাতে স্থানান্তরের লক্ষ্যে বিআরডিবির সাংগঠনিক কাঠামো পদ সৃজন করতে হবে।

সংগঠনের সভাপতি পূর্বের দাবি-দাওয়ার কথা তুলে ধরে বলেন, কর্মকর্তা-কর্মচারীদের আয় থেকে দায় প্রথা বাতিল করে শতভাগ বেতন-ভাতা নিশ্চিতকরণ, আদালতের রায় বাস্তবায়ন করে চাকরি রাজস্ব বাজেটে স্থানান্তর, বিআরডিবিকে প্রস্তাবিত ‘বঙ্গবন্ধু পল্লী উন্নয়ন অধিদফতরে রূপান্তর, বিআরডিবির সিবিএ নেতাদের হয়রানি বন্ধসহ বিভাগীয় মামলা দ্রুত প্রত্যাহার, সাময়িক বরখাস্ত ও হয়রানিমূলক বদলি আদেশ বাতিলসহ সাত দফা দাবিতে বহুদিন ধরে আন্দোলন করছি। কিন্তু কোন ফল পাইনি।

এ সময় তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, ঈদুল ফিতরের আগে সাত দফা দাবি মেনে না নেয়া হলে গণ-অনশনসহ কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

সমাবেশে উপস্থিত ছিলেন- কর্মচারী সংসদের সহ-সভাপতি এম.এ বারী, সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক এ.কে.এম রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এনামুল কবির খানসহ বিআরডিবির কর্মচারীরা।


এই সংবাদটি পড়া হয়েছে ২৫০ বার

Share Button

Calendar

November 2020
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930