» বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ আগেই উন্নত হত: জোহরা আলাউদ্দিন এমপি

প্রকাশিত: ১৯. আগস্ট. ২০১৯ | সোমবার


মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার:

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় কমিটির সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি বলেছেন , বঙ্গবন্ধু জীবিত থাকলে আমরা মালেশিয়া-সিঙ্গাপুরের মত অনেক আগেই উন্নত দেশ হতে পারতাম। কিন্তু তারা বঙ্গবন্ধুকে হত্যা করে । এর মধ্যদিয়ে একটি দেশের আশা আকাঙ্খা,উন্নয়ন ও সমৃদ্ধি একসাথে থমকে যায়। সোমবার (১৯আগষ্ট) বিকেলে মৌলভীবাজার শহরের নিজ বাসভবনের সামনে জেলা মহিলা আওয়ামীলীগ আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বঙ্গবন্ধুর দুই কন্যা বেঁচে থাকায় আজ আমরা উন্নত জাতি হতে চলেছি। এর পরও কুচক্রি মহলের চক্রান্ত থেমে নেই, আজ পর্যন্ত নানা চেষ্টা তারা চালিয়ে যাচ্ছে। তিনি আরো বলেন আওয়ামীলীগ এমন একটি দল, আমরা যুদ্ধ করে স্বাধীনতা অর্জন করেছি। এত রক্ত দিয়ে নয়মাস যুদ্ধ করে নাই কোন জাতি, যা বাঙ্গালীরা পেরেছে, আমরাই পারি নিজেদেরকে উন্নত জাতিতে রূপান্তরিত করতে।
শোক দিবসকে স্মরণ করে জোহরা আলাউদ্দিন বলেন বঙ্গবন্ধুকে হারালেও এই শোককে শক্তিতে পরিণত করবো, এবং জাতির পিতার যে উদ্দেশ্য ছিল সোনার বাংলা গড়ার,সকলের মুখে হাসি ফুটানোর ,সেই সোনার বাংলা গড়ে সকলের মুখে হাসি ফুটায়ে জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করবো।
জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজিয়া রহমান এর সভাপতিত্বে ও আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ফারহানা বেগম চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রাহিলা আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক শাহনাজ ইসলাম , পৌর সভাপতি রুবিনা ইয়াছমিন প্রমুখ। অনুষ্ঠান শেষে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্ঠ নিহতদের স্মরণে বিশেষ মোনাজাত করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫১ বার

Share Button

Calendar

September 2019
S M T W T F S
« Aug    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930