» বাংলাদেশের স্বার্থের প্রশ্নে আমরা সবাই এক: পুলিশ সুপার

প্রকাশিত: ২৩. অক্টোবর. ২০১৯ | বুধবার


মোঃ আব্দুল কাইয়ুম
,মৌলভীবাজার:

মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ ফারুক আহমেদ পিপিএম বলেছেন, বাংলাদেশের স্বার্থের প্রশ্নে আমরা সবাই এক । এই মেসেজটা আমরা সবাইকে দিতে চাই। সম্প্রতি মৌলভীবাজারের ইতিহাসে সব’চেয়ে বড় মাদকে চালান আটকের বিষয় উল্লেখ করে তিনি বলেন মাদকের বিষয়ে আমার কাছে নোটিশ এলে তিনি যেই হোন আমি সে বিষয়ে কোন আপস করবোনা। মাদক ব্যবসায়ীদের সতর্ক করে তিনি বলেন আমার কর্মকালিন সময়ে আমি এগুলো বরদাশত করবোনা। প্রত্যেক ইউনিয়নে মাদকের তালিকা আমরা শেষ করেছি।

বুধবার (২৩ অক্টোবর) বিকাল ৪টার দিকে শহরের পৌর জনমিলন কেন্দ্রে জেলা পুলিশের আয়োজনে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ ও গুজব নিয়ে সচেতনতামূলক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পুলিশ সুপার মোহাম্মদ ফারুক আহমেদ বলেন, মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের সামাজিকভাবে বয়কট করতে হবে। মাদকের সঙ্গে সম্পৃক্ত যে কেউ হোক না কেন তাঁকে কোনোভাবেই ছাড় দেয়া হবে না। তিনি বলেন, আমরা উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছি। কিন্তু মাদক আমাদের সমাজকে ধ্বংস করে দিচ্ছে, একটি সুস্থ সমাজ বিনির্মাণে মাদক বড় অন্তরায় উল্লেখ করে পুলিশ সুপার বলেন, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন।

মৌলভীবাজার মডেল থানার ওসি (তদন্ত) পরিমল চন্দ্র দেব এর সঞ্চালনায় ও পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর সভাপতিত্বে মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. আনোয়ারুল ইসলাম। অতি থি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড.ফজলুল আলী,মৌলভীবাজার প্রেসক্লাব সভাপতি আব্দুল হামিদ মাহবুব , মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার মো. আনোয়ারুল ইসলাম বলেন , সম্প্রতি ভোলার বুরহানউদ্দিনে সোস্যাল মিডিয়ায় প্রচারিত গুজবকে কেন্দ্র করে যে ঘটনা ঘটেছে তার প্রভাব যেন শান্তিপূর্ণ জেলা মৌলভীবাজারে না পরে সে বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে। তিনি বলেন ব্রাম্মণবাড়িয়ার নাসির নগরে যখন এমন গুজবকে কেন্দ্র করে দেশব্যাপী সহিংশতা সৃষ্টি হয়েছে ঠিক সেসময়ে মৌলভীবাজারেও এমন গুজব সৃষ্টি হয়েছিল, তবে এখানকার মানুষ শান্তিপূর্ণ ও সচেতন থাকায় কোন অনাকাঙ্খিত ঘটনা ঘটেনি।

মতবিনিময় সভায় সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,ইউপি সদস্য, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশিল সমাজের প্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬৬ বার

Share Button

Calendar

July 2020
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031