» বিএনপি অবৈধ সরকারের পতনের জন্য প্রশস্ত রাজপথেই আন্দোলন করছে: রিজভী

প্রকাশিত: ২৬. সেপ্টেম্বর. ২০২০ | শনিবার

‘বিএনপি ক্ষমতায় যাওয়ার অলি-গলি খুঁজছে’ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের জবাবে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপি অলি-গলি খুঁজবে কেন? বিএনপি তো অবৈধ সরকারের পতনের জন্য প্রশস্ত রাজপথেই আন্দোলন করছে। আজ শনিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, ষড়যন্ত্র ও চক্রান্তের মাধ্যমে রাজোচিত জীবন নির্বাহ যাতে ব্যাহত না হয়, সেজন্যই ওবায়দুল কাদের সাহেবরা কানা গলি দিয়ে কখনো বিনা ভোটে, কখনো নিশিরাতের ভোটে ক্ষমতায় আছেন। অলি-গলি ওবায়দুল কাদের সাহেবদেরই অবলম্বন করতে হয়। কারণ তারা ভোটের অধিকার কেড়ে নিয়ে জনগণকে দুঃসহ জীবন-যাপনে বাধ্য করে অবৈধভাবে ক্ষমতা ধরে রেখেছেন।

‘পাকিস্তানি গোয়েন্দাদের সঙ্গে বিএনপির দহরম-মহরম বহু পুরনো’- তথ্যমন্ত্রী হাছান মাহমুদের এমন বক্তব্যের সমালোচনা করে বিএনপির এ নেতা বলেন, হঠাৎ করে তথ্যমন্ত্রীর এ ধরনের উদ্ভট বক্তব্য জনগণের মনে ঘোরতর সন্দেহের সৃষ্টি করেছে। মনে হয় তার মন্ত্রীত্ব এখন টালমাটাল অবস্থায় আছে। আওয়ামী লীগের জন্ম ও বিকাশ দেশি-বিদেশি গোয়েন্দাদের ল্যাবরেটরিতে। হাছান মাহমুদ সাহেব আপনি ভারতের প্রয়াত রাষ্ট্রপতি প্রণব মুখার্জির রচিত বইটি পড়ে দেখুন, কীভাবে তিনি জেনারেল মঈন ইউ আহমেদকে ম্যানেজ করেছিলেন শেখ হাসিনার পক্ষে।

শনিবার পাবনা-৪ আসনের উপ-নির্বাচন চলছে উল্লেখ করে রিজভী বলেন, নির্বাচনকে ঘিরে কয়েকদিন থেকেই চলছে ধানের শীষের প্রার্থীর সমর্থক ও নেতাকর্মীদের ওপর আওয়ামী সন্ত্রাসীদের জুলুম-নির্যাতন। পাশাপাশি চলছে পুলিশি ধরপাকড়।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৮ বার

Share Button

Calendar

October 2020
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031