» বিএনপি কর্মী মনে করে প্রকাশ্যে ডিএসবির কনস্টেবলকে পেটালেন ওসি আলমগীর

প্রকাশিত: ১২. ডিসেম্বর. ২০১৯ | বৃহস্পতিবার

বিএনপি কর্মী মনে করে প্রকাশ্যে রাস্তায় ডিএসবির কনস্টেবল আবুল বাশারকে পেটালেন মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বেলা ১১টার দিকে মৌলভীবাজার চৌমুহনায় ঘটনাটি ঘটে।

সূত্রে জানা যায়, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজের প্রতিবাদে ও তার মুক্তির দাবিতে মৌলভীবাজার চৌমুহনা থেকে সকাল ১০টায় বিএনপির মিছিল হওয়ার কথা ছিল। সকাল সাড়ে ১০টার দিকে দায়িত্ব পালন করতে চৌমুহনা এলাকায় আসেন ডিএসবির সদস্য আবুল বাশার। এ সময় মডেল থানার এসআই তাপসের নেতৃত্বে একদল পুলিশ চৌমুহনায় দায়িত্ব পালনরত ছিল।

বেলা ১১টার দিকে বিএনপির ১৫-২০ জন নেতাকর্মী জড়ো হন রাস্তায়। এমন সময় আবুল বাশার দায়িত্ব পালন করছিলেন চৌমুহনায়। পুলিশের ড্রেস পরিহিত অবস্থায় মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন ডিএসবির সদস্য আবুল বাশারকে পেছন দিক থেকে এসে বিএনপির কর্মী বলে পেটাতে থাকেন।

ডিএসবির সদস্য আবুল বাশার জানান, সকালে তিনি অফিসে আসার পর পুলিশ সুপারের নির্দেশে ডিআইও-১ আবু তাহেরের সাথে গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ছবি তুলতে চৌমুহনা পয়েন্টে যান। ঘটনার সময় তিনি যখন ছবি তুলতে যান হঠাৎ করে পেছন দিক থেকে তাকে ড্রেস পরিহিত অবস্থায় আক্রমণ করেন ওসি। তখন তাকে বলেন যে তিনি ডিএসবি সদস্য। এর পরও ওসি তাকে মাথায় আঘাত করেন।

মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, ছত্রভঙ্গ করতে ঘটনাটি ঘটেছিল। বিষয়টি নিয়ে কথা বলা লজ্জার।

এ বিষয়ে পুলিশ সুপার ফারুক আহমদ বলেন, রাজনৈতিক একটা কর্মসূচি ছিল, সেটি ছত্রভঙ্গ করতে পুলিশ ব্যবস্থা নিতে গিয়েছিল। সেখানে নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ২২৯ বার

Share Button

Calendar

September 2020
S M T W T F S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930