» ভিপি মিজানের মায়ের মৃত্যু: বিএনপি মহাসচিব এর শোক

প্রকাশিত: ০৭. নভেম্বর. ২০১৮ | বুধবার

মোঃ আব্দুল কাইয়ুম , মৌলভীবাজার:

মৌলভীবাজার সদর উপজেলার চেয়ারম্যন,জেলা বিএনপির সাধারন সম্পাদক ভিপি মিজানুর রহমান মিজান ও মৌলভীবাজার জেলা ছাত্রদলের সাবেক সভাপতি এবং যুক্তরাজ্য বিএনপি নেতা লুৎফুর রহমান এর মাতা মায়া বেগম (৭৭) বুধবার (৭ নভেম্বর) ভোর ৫টার দিকে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যূকালে তিনি ৮ ছেলে, ২ মেয়ে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বুধবার দুপুর আড়াইটার দিকে নিজ বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার মনুমোখ ইউনিয়নের বাজরাকোনা গ্রামে মহিয়সী এই নারীর জানাযার নামাজ সম্পন্ন হয়। জানাযার নামাজে দলীয় নেতাকর্র্মীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা উপস্থিত ছিলেন। জানাযার নামাজ শেষে নিজ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

এদিকে মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্য্না ভিপি মিজানের মায়ের মৃত্যূতে শোক প্রকাশ করেছেন দলের মহাসচিব মির্জ্ াফখরুল ইসলাম আলমগীর। দলীয় প্যাডে দলের কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক বেলাল আহমদ স্বাক্ষরিত শোক বার্তায় বিএনপি মহাসচিব বলেন নিজ এলাকার মানুষের নিকট পরোপকারী ধর্মপ্রাণ মহিলা হিসেবে পরিচিত মরহুমা মায়া বেগম অত্যান্ত প্রিয়ভাজন ছিলেন। তার মৃত্যুতে আমি গভীরভাবে ব্যথিত হয়েছি।

বিএনপি মহসচিব মির্জ্ াফখরুল ইসলাম আলমগীর মরহুমার রুহের মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১১১ বার

Share Button

Calendar

December 2018
S M T W T F S
« Nov    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031