» ভোক্তায় অভিযোগ করে নতুন ফ্রিজ পেলেন মৌলভীবাজার প্রেসক্লাব সভাপতি

প্রকাশিত: ২০. আগস্ট. ২০১৯ | মঙ্গলবার


মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার:
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ে অভিযোগ করে ক্ষতিপূরণ সহ নতুন ফ্রিজ পেলেন মৌলভীবাজার প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক কালের কন্ঠের স্টাফ রিপোর্টার আবদুল হামিদ মাহবুব ।
মঙ্গলবার (২০ আগষ্ঠ) সকাল ১০টার দিকে মৌলভীবাজার প্রেসক্লাব সভাপতির লিখিত অভিযোগের ভিত্তিতে শহরের শ্রীমঙ্গল সড়কে অবস্থিত র‌্যাংস ইন্ডাস্ট্রিজ লিঃ এর শো-রুমে যথাযথ ভাবে সেবা না পাওয়ার প্রেক্ষিতে বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল আমিন উপস্থিত হয়ে ১০হাজার টাকা জরিমানা আদায় ও নি¤œমানের ফ্রিজটি ফেরত নিয়ে নতুন ফ্রিজ দেওয়ার নির্দেশ দিলে শো-রুম কর্তৃপক্ষ অভিযোগকারীকে নতুন ফ্রিজ দেন।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সূত্রে জানা যায় এক সাপ্তাহ পূর্বে র‌্যাংস ইন্ডাস্ট্রিজ মৌলভীবাজার এর শো-রুম থেকে ফ্রিজটি ক্রয় করেন মৌলভীবাজার প্রেসক্লাব সভাপতি আব্দুল হামিদ মাহবুব। ফ্রিজ টি ক্রয় করে বাসায় নিয়ে আসার ৭ দিনের মাথায় যথাযথ ভাবে কাজ না করায় প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষকে জানালেও তারা ফ্রিজটি ঠিক করতে কালক্ষেপন করেন এবং আবদুল হামিদ মাহবুব নতুন আরেকটি ফ্রিজ কিনতে বাধ্য হন। এমন অভিযোগের প্রেক্ষিতে যথাযথ সেবা না পাওয়ায় বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক বরাবর লিখিত অভিযোগ করেন। পরবর্তিতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক অভিযোগকারীর অভিযোগের প্রেক্ষিতে র‌্যাংস ইন্ডাস্ট্রিজ লিঃ এর শো-রুমকে ১০ হাজার টাকা জরিমানা এবং নি¤œমানের ফ্রিজটি পরিবর্তন করে নতুন ফ্রিজ বাসায় পৌছে দেওয়ার আদেশ দেওয়া হয়। এসময় আদায়কৃত জরিমানার ২৫%= ২ হাজার ৫ শত টাকা আইন অনুযায়ী অভিযোগকারীকে প্রদান করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৫ বার

Share Button

Calendar

September 2019
S M T W T F S
« Aug    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930