» ভোলার লালমোহনে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে উপবৃত্তি বিতরন

প্রকাশিত: ০৩. সেপ্টেম্বর. ২০২০ | বৃহস্পতিবার

ভোলার লালমোহনে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে উপবৃত্তি বিতরন করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।
৩ সেপ্টেম্বর ২০২০ সকাল ১১ টায় বেসরকারী উন্নয়ন সংস্থা দ্বীপ উন্নয়ন সোসাইটি কর্তৃক পরিচালিত ডাস বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের ৩৭ জন শিক্ষার্থীদের মধ্যে জনপ্রতি ৩ হাজার টাকা করে মোট ১ লক্ষ ১১ হাজার নগদ টাকা বিতরন করা হয়।
লালমোহন উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নস্হ আবুগঞ্জ বাজারে ডাস বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত মানবিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ডাস বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান উপদেষ্টা ও প্রধান পৃষ্ঠপোষক আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবন্ধীদের সমাজে বোঝা নয় সম্পদে রুপান্তর করেছেন। প্রধানমন্ত্রীর কন্যা সায়েমা ওয়াজেদ পুতুল বাংলাদেশের সকল এলাকায় প্রথম প্রতিবন্ধীদের নিয়ে কাজ শুরু করে। বাংলাদেশের মানুষ অটিজম ও অটিষ্টিক শিশুদের কথা প্রথম জানতে পারে তার কারনে। সারা বিশ্বে অটিজম ও অটিষ্টিক শিশুদের কল্যানের জন্য কাজ করার জন্য সায়েমা ওয়াজেদ পুতুল পরিচিত। প্রতিবন্ধীদের পরনির্ভরশীল থেকে রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল একযোগে কাজ করে চলছেন।
দ্বীপ উন্নয়ন সোসাইটির পরিচালক হাজী ইউনুস মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অনান্যের মধ্যে বক্তব্য রাখেন লালমোহন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহি অফিসার হাবিবুল হাসান রুমি, অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌর আওয়ামী লীগ আহবায়ক আলহাজ্ব শফিকুল ইসলাম বাদল প্রমুখ।
মূল্যবান বক্তব্য রাখেন এমপি শাওন তনয় ইশরাক চৌধুরী নাওয়াল । করোনাকালীন এই অনুষ্ঠানে ডাস বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক সহ স্থানীয় সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪৫ বার

Share Button

Calendar

October 2020
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031