» মাদক ও কিশোর গ্যাংমুক্ত ওয়ার্ড গড়বেন মানিক

প্রকাশিত: ২৭. জানুয়ারি. ২০২০ | সোমবার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :

আগামী ১ ফেব্রুয়ারি নির্বাচনকে ঘিরে প্রার্থীদের প্রচার-প্রচারণায় মুখরিত সিটি কর্পোরেশন এলাকা। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই বাড়ছে তাদের পদচারণা। দিন-রাত নিজ নিজ মার্কায় ভোট চাইতে ব্যস্ত প্রার্থী ও তাদের সমর্থকরা।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করা হাসিবুর রহমান মানিকের পক্ষে তৈরি হয়েছে গণজোয়ার । এই ওয়ার্ডের বাসিন্দারা তাদের আগ্রহ বহিঃপ্রকাশ করছেন আবারও কাউন্সিলর মানিককে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করার জন্য ।

মাঠ পর্যায়ে জরিপে দেখা যায় ২৬ নম্বর ওয়ার্ড প্রার্থী মানিক সবচেয়ে ভালো অবস্থানে এগিয়ে আছেন । বিশেষ করে বিগত পাঁচ বছরে এই ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন মুলক কাজকর্ম সঠিকভাবে পরিচালিত করার কারণে মানিকের প্রতি এই ওয়ার্ডের জনগণ সন্তুষ্ট।

সরেজমিনে স্থানীয় জনগণের সাথে কথা বললে তারা মন্তব্য করেন আমাদের মানিক বিজয়ী, এখন শুধুমাত্র আমরা উপেক্ষায় আছি আমাদের জনপ্রিয় জনপ্রতিনিধি কাউন্সিলর মানিককে ফুলেল মালা পরিধান করে বরণ করার।

রাজধানী লালবাগ থানার ২৬ নম্বর ওয়ার্ডে মাদক ও কিশোর গ্যাংয়ের এই ধরনের কোনো উৎপাত নেই বলে দাবি করেন বর্তমান কাউন্সিলর ও আওয়ামী লীগ প্রার্থী ডিএসসিসির সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব মোহাম্মদ হাসিবুর রহমান মানিক। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে ২৬ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচিত হলে দীর্ঘদিনের চিহ্নিত সমস্যা নির্মূলসহ মাদক ও সন্ত্রাস নির্মূলে সচেষ্ট হবেন বলে জানিয়েছেন তিনি ।

বর্তমানে জমজমাট নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি। বাসযোগ্য আধুনিক ওয়ার্ড গড়ার প্রত্যয় নিয়ে এলাকার অলিগলি চষে বেড়াচ্ছেন এ কাউন্সিলর প্রার্থী।

সকাল থেকে রাত পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে রেডিও মার্কায় ভোট চাচ্ছেন। বয়সে নবীন এ প্রার্থী ইতোমধ্যে সবার কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন।

তিনি বলেন, সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতি, ইভটিজিং ও জঙ্গিবাদ নির্মূল এবং এলাকার রাস্তা-ঘাট, জলাবদ্ধতা, পয়ঃনিষ্কাশন, গ্যাস, পানি ও অবকাঠামোর উন্নয়নে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো। মশা এবার নগরবাসীর জীবনে বড় একটা ধাক্কা দিয়ে গেছে। পুনরায় যাতে এমন পরিস্থিতি তৈরি না হয় সেজন্য আগাম ব্যবস্থা গ্রহণ করবো।

এই ওয়ার্ডকে ঢাকার সর্বাধুনিক ও আদর্শ ওয়ার্ড হিসেবে এলাকাবাসীকে উপহার দেবেন বলে জানান হাসিবুর রহমান মানিক ।

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচন ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই দুই সিটিতে ভোটগ্রহণ চলবে।

পুরো ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭৭ বার

Share Button

Calendar

October 2020
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031