» মিডিয়াতে এখন ভালো মানুষের খুব অভাব : ঊর্মি খান

প্রকাশিত: ১১. নভেম্বর. ২০২০ | বুধবার

লাক্স চ্যানেল আই সুপারস্টার এর মাধ্যেমে মিডিয়াতে যাত্রা শুরু করেছিলেন ঊর্মি খান । তিনি এক সাক্ষাতকারে খোলামেলা অনেক কিছু বলেছেন রেডটাইমসের সঙ্গে । তার কিছু অংশ এখানে প্রকাশ করা হলো । সাক্ষাতকার নিয়েছেন আনহার সামসাদ  ।

 

আপনার ছেলেবেলা কেমন ছিল ?

যতদূর মনেপড়ে ছেলেবেলায় আমি বেশ প্রাণোচ্ছল সময় কাটিয়েছি।
আমি খুব শান্ত স্বভাবের মেয়ে ছিলাম।নিজে নিজে সাজা ও আয়নায় বার বার মুখ দেখা ভালো লাগতো ।কখনো কখনো আবার ভীষণ জেদ ধরতাম ।

ছেলেবেলায় আপনার মজার কোন ঘটনা কি মনে পড়ে?

হ্যাঁ অনেক মজার ঘটনাই তো আছে,তারমধ্যে একটি হলো কোনদিন বিকেল বেলায় ঘুমালে, ঘুম থেকে উঠে ভীষণ কান্না করতাম এই ভেবে যে হয়তো আমি স্কুল মিস করে ফেলেছি,আম্মু আমাকে বুঝাতেই দিতো না এখন সকাল না বিকাল।

 শুনেছি ছোটবেলা থেকেই আপনি সাহিত্যানুরাগী ছিলেন । কার লেখা বেশি ভালো লাগতো?

আসলে অনেক লেখকের লেখাই পড়েছি ছোটবেলায় । কারণ আমি পড়তে পছন্দ করতাম । তবে একদম ক্রেজি ফ্যান ছিলাম লেখক হুমায়ুন আহমেদ এর। সে সময় তাঁর কোন নতুন বই প্রকাশিত হওয়ার সাথে সাথে আমি কিনে আনতাম ও সম্পুর্ন পড়া শেষ না হওয়া অবধি পড়তে থাকতাম।

 লাক্স চ্যানেল আই সুপারস্টার এর মাধ্যেমে আপনি মিডিয়াতে যাত্রা শুরু করলেও খুব কম কাজ করেছেন এই অঙ্গণে,কেন?

অনেক ভক্তরাও আমাকে এই একই প্রশ্ন করে।

আসলে মিডিয়াতে এখন ভালো মানুষের খুব অভাব । ভালো কাজের পরিবেশের খুব অভাব । ভালো মানুষ ও ভালো কাজের অফার পেলে আবার নিডিয়াতে কাজ করবো।
মিডিয়ার গতানুগতিক ট্রেন্ড বা স্রোতের বিপরীতে থাকার জন্যেই এতদিন কাজ কম করেছি।

মিডিয়াতে কাজ করতে গিয়ে অনেকেই বিভিন্ন প্রবলেমের সম্মুখীন হয়,এ বিষয়ে কী বলবেন?

মিডিয়াতে কাজ করতে গিয়ে বাজে পরিস্থিতির স্বীকার হওয়াটাই স্বাভাবিক। অনেক সময় কাজের অফারের সাথে সাথে বিভিন্ন বাজে অফার আমি পেয়েছি,মিডিয়াতে সাধারণত ১০ টি কাজারে মধ্যে ৮ টি কাজেই এমন হয়।আবার মিডিয়াতে একটি বিশেষ দল বা গোত্র সব কন্ট্রোল করতে চায়,তাদের মনের চাহিদা পূরণ না করলে ক্যারিয়ার গড়তে অনেক কষ্ট করতে হয়।এই মিডিয়া মাফিয়াদের দিন শেষ হলেই সুস্থ ধারায় কাজ করার পরিবেশ ফিরে আসবে ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯৪ বার

Share Button

Calendar

November 2020
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930