» মিথিলার অন্তরঙ্গ ছবি, সমীকরণ মেলাতে পারছেন না কেউ

প্রকাশিত: ০৫. নভেম্বর. ২০১৯ | মঙ্গলবার

সমীকরণ মেলাতে পারছেন না কেউ । নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের বেশকিছু ছবি ফাঁস হয়েছে। তবে প্রশ্ন উঠেছে এই ছবি ফাঁসের জন্য কে দায়ী ? এ ব্যাপারে শিক্ষক ও কবি কাকলি চৌধুরী বলেন ,কারো সাথে ঘনিষ্ঠ মানুষ তখনই হয় যখন সে তাকে বিশ্বাস করে। আর বিশ্বাস করা কিন্তু কোন পাপ নয়। এভাবে সবাই বিশ্বাস ভাঙলে তো সমাজে সর্বগ্রাসী বিপর্যয় নামবে।


সোমবার (৪ নভেম্বর) ফেসবুকে প্রথমে দু’টি ছবি ছড়িয়ে পড়ে। এরপর রাতে একাধিক ছবি ছড়াতে থাকে সামাজিক মাধ্যমে।। এসব ছবির বিষয় নিয়ে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমি ও মিথিলার কোনো বক্তব্যই পাওয়া যায়নি। তবে মিথিলা ও ফাহমির অন্তরঙ্গ হওয়ার বিষয়টি শোবিজ অঙ্গনে বিস্ময়ের সৃষ্টি করেছে।

সম্প্রতি কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী রাফায়াত রশিদ মিথিলার ঘনিষ্ঠতা নিয়ে একাধিক খবর সামনে এসেছে। এ দুটি নাম নিয়ে গত ছয় মাসেরও বেশি সময় ধরে টলিউড ও ঢালিউডের বাতাসে নানা গুঞ্জন। তারা নাকি প্রেমের সম্পর্কে রয়েছেন। শিগগিরই তারা বিয়ের পিঁড়িতেও বসবেন।

সম্প্রতি নেপালের রাজধানী থেকে বহুদূরের শহর নাগরকোটের একটি শপিংমলে দেখা যায় সৃজিত ও মিথিলাকে। সেখানেও তারা একান্ত সময় কাটিয়েছেন কয়েকদিন। যার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এরইমধ্যে প্রকাশ হলো ফাহমির সঙ্গে গোপন সম্পর্কের ছবি।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৬৩ বার

Share Button

Calendar

August 2020
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031