» মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দিতে ভূমিকা রাখছে বৈশাখী টেলিভিশন

প্রকাশিত: ২৭. ডিসেম্বর. ২০১৯ | শুক্রবার

স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, বৈশাখী টেলিভিশন মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দিতে ভূমিকা রাখছে। বাঙ্গালির সংস্কৃতির বিকাশ ও মুক্তিযুদ্ধের চেতনা প্রজন্ম থেকে প্রজন্ম ছড়িয়ে দিতে বৈশাখী টিভি কাজ করে যাচ্ছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং মুক্তিযুদ্ধভিত্তিক বিভিন্ন অনুষ্ঠান সম্প্রচার করছে। এসময় তিনি মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে বাংলাদেশের সকল টেলিভিশন চ্যানেল এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

তিনি আজ রাজধানীর মহাখালীতে বৈশাখী টেলিভিশন এর কার্যালয়ে আয়োজিত ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসকল কথা বলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বৈশাখী টেলিভিশনের উপ ব্যবস্থাপনা পরিচালক টিপু আলম।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম, গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ, ম রেজাউল করিম, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, হুইপ সামশুল হক চৌধুরী, তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু এবং সাংবাদিক নেতা ইকবাল সোবহান চৌধুরী।

এ সময় স্পীকার কেক কেটে বৈশাখী টেলিভিশন এর ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন ।

স্পীকার বলেন, বাংলাদেশ এখন তথ্য প্রবাহের অবাধ সময় অতিবাহিত করছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইলেক্ট্রনিক মিডিয়ার প্রসার ঘটিয়েছেন। এর ফলে তথ্য প্রবাহের সুযোগ আরও বৃদ্ধি পেয়েছে বলে তিনি উল্লেখ করেন।

স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী টেলিভিশন প্রতিষ্ঠার ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকলকে অান্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে গৃহীত কর্মসূচীর সার্বিক সফলতা কামনা করেন।

অনুষ্ঠানে দেশবরেণ্য সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯৯ বার

Share Button

Calendar

October 2020
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031