» মৃত্যুর আগে সিঁদুর পরেছিলেন প্রত্যুষা

প্রকাশিত: ০২. এপ্রিল. ২০১৬ | শনিবার

সিলেট বাংলা নিউজ ডেস্কঃ বালিকা বধূ খ্যাত ভারতীয় তারকা প্রত্যুষা মৃত্যুর আগে কপালে সিঁদুর পড়েছিলেন বলে জানায় তার ঘনিষ্ঠ বান্ধবী জলি বৃন্দা।

ময়না তদন্তের পর প্রত্যুষার সিঁথিতে সিঁদুর জ্বলজ্বল করতে দেখেছে তাঁর স্বজনরা। প্রত্যুষার বাবা, মা আজ সকালে এসে পৌঁছায় মুম্বাই।

কিন্তু কেন সিঁদুর পরেছিলেন প্রত্যুষা? বিয়ে তো হওয়ার কথা ছিল আর কয়েকদিন পরে। অনেক দিনের প্রেমিক রাহুলরাজ সিংয়ের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল। পোশাক ডিজাইনার রোহিত বর্মা নায়িকার বিয়ের লেহেঙ্গাও তৈরি করছিলেন।

ধারণা করা হচ্ছে, প্রেমিকের সঙ্গে সম্পর্কের কারণেই আত্মহুতি দিয়েছেন নায়িকা।জানা যায়, সম্প্রতি রাহুলের সঙ্গে নাকি অন্য কোনও মেয়ের সম্পর্ক গড়ে ওঠে। এই নিয়েই নাকি চলছিল প্রবল টানাপড়েন। প্রত্যুষা আত্মহত্যা করেছেন না অন্য কিছু তা এখনও স্পষ্ট নয়।

বন্ধু, পরিজনেরা ইতিমধ্যেই খুনের অভিযোগ করছেন। মৃত্যু যে ভাবাই হোক, সম্ভবত সম্পর্কের টানাপড়েন  এর কারণ। তেমনটা মনে করছে তদন্তকারী পুলিশও।  প্রেমিক রাহুলকে আটক করেছে পুলিশ। চলছে দফায় দফায় জেরা।

শুক্রবার মুম্বাইয়ের বাড়ি থেকে প্রত্যুষার গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আত্মঘাতী হয়েছেন ওই অভিনেত্রী। জনপ্রিয় ধারাবাহিক ‘বালিকা বধূ’র অতি পরিচিত মুখ ছিলেন তিনি। তাঁর অভিনীত ‘আনন্দী’ চরিত্রটি দর্শকদের মধ্যে সাড়া ফেলেছিল।

এই সংবাদটি পড়া হয়েছে ৩২৯ বার

Share Button