» মৌলভীবাজারের সাংবাদিকদের সুনাম আছে : নবাগত পুলিশ সুপার

প্রকাশিত: ৩০. জুলাই. ২০১৯ | মঙ্গলবার

মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার : মৌলভীবাজারে যোগদানকৃত নবাগত পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার)  মৌলভীবাজারের সাংবাদিকদের সুনাম রয়েছে রয়েছে বলে মন্তব্য করেছেন।
সোমবার (৩০ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভায় এমন মন্তব্য করেন নবাগত পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম।
তিনি বলেন ১৯৯১ সাল থেকে নিয়মিত পত্রিকা পড়ার মধ্যদিয়ে সাংবাদিকদের প্রতি আমার সম্মানজনক ধারনা তৈরি হয়। মৌলভীবাজারে কর্মরত সাংবাদিকদের উদ্দেশ্যে ২২তম বিসিএসের নবাগত পুলিশ সুপার বলেন এখানকার আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেক ভাল, আমি আপনাদের সবার সহযোগিতা নিয়ে কাজ করতে চাই। 
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) সরোয়ার আলম,  সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ রাশেদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল হক।বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক এমএ সালাম, মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি আব্দুল হামিদ মাহবুব, সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটি, সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট এসএম উমেদ আলী, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব, দৈনিক মৌমাছিকন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শেখ সিরাজুল ইসলাম, একাত্তর টিভির প্রতিনিধি আহমেদ ফারুক মিল্লাত, ইমজার সভাপতি শাহ অলিদুর রহমান, সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, মাছরাঙা টিভির প্রতিনিধি তমাল ফেরদৌস দুলাল, বিটিভি প্রতিনিধি হাসনাত কামাল, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার ইমাদ উদ-দীন, বাংলা ট্রিবিউন প্রতিনিধি সাইফুল ইসলাম,   দৈনিক বাংলা৭১ প্রতিনিধি মোঃ আব্দুল কাইয়ুম, যুগান্তরের জেলা প্রতিনিধি হোসাইন আহমদ প্রমুখ। 

মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপারকে স্বাগত জানিয়ে সাংবাদিকরা শহরেরর বিভিন্ন পয়েন্টে যৌন হয়রানী ও নারী নির্যাতন, মাদক, জঙ্গিবাদ, অবৈধ সিএনজি অটোরিকশা ও টমটম চলাচলসহ টোকেন বাণিজ্য নিয়ে বক্তব্য রেখে এ বিষয়ে  পুলিশের চলমান কার্যক্রম আরো বাড়ানোর ব্যপারে গুরুত্বারোপ করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২০৫ বার

Share Button

Calendar

July 2020
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031