» মৌলভীবাজারে আবার এক নারীর মাথাবিহীন মৃতদেহ উদ্ধার

প্রকাশিত: ২৫. জানুয়ারি. ২০১৮ | বৃহস্পতিবার

মোঃ আব্দুল কাইয়ুম,
মৌলভীবাজার শহরের বেড়িরচর এলাকা থেকে এক প্রবাসীর বাসার পেছন থেকে গত ২০ জানুয়ারি সকাল দশটার দিকে স্থানীয়দের তথ্যের ভিত্তিতে পলিথিনে মোড়ানো কাপড়  ব্যবসায়ী এক নারীর মাথাবিহীন মৃতদেহ উদ্ধার করে মৌলভীবাজার মডেল থানা পুলিশ। চাঞ্চল্যকর এই ঘটনার ৪দিন পর আজ বুধবার (২৪ জানুয়ারি) সকাল ১১টার দিকে এ ঘটনায় আটক একই এলাকার কিশোর আশফাক ইসলাম জুনাককে দিয়ে পৌর শহরের বেড়িরচড় এলাকার বেড়িলেইক এর কচুরীপনার নিচ থেকে কাপড়ের ব্যাগে মোড়ানো অবস্থায় ক্ষুদ্র ব্যবসায়ি সেলিনা বেগম মঙ্গলী (৫০) নামের এক নারীর দেহ থেকে বিচ্ছিন্ন মাথা উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে শহরের বেড়িলেইক থেকে জেলে নামিয়ে জাল ফেলে মাথাটি উদ্ধার করে পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত মাথাটি ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
মৌলভীবাজারের মডেল থানার ওসি তদন্ত নজরুল ইসলাম মুঠোফোনে জানান, এ ঘটনায় মামলা হওয়ার পর আটক ঝুনাকের দেয়া তথ্যের ভিত্তিতে বেড়িলেইক থেকে মাথাটি উদ্ধিরের জন্য পুলিশ অভিযান চালায়। হত্যার সাথে জড়িত আশফাক ইসলাম জুনাক (২৫) কে দিয়ে মাথাটি শনাক্ত করে পুলিশ।
তিনি আরো বলেন, এঘটনার কারন অনুসন্ধান এবং কারা জড়িত তা তদন্ত হলে পরে জানা যাবে ।

উল্লেখ্য, শনিবার (২০ জানুয়ারি) দুপুর সাড়ে ১২ টার দিকে বেড়িরচড় এলাকার লন্ডন প্রবসী রেহানা বেগমের বাড়ির পিছন থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। সেলিনা বেগম রাজনগর উপজেলার কদমহাটা গ্রামের মৃত খালিক মিয়ার স্ত্রী তিনি দীঘদিন যাবত শহরের দরগামহল্লা এলাকায় বসবাস করছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৫৪ বার

Share Button