» মৌলভীবাজারে আল খায়ের ফাউন্ডেশনের সাহরি সামগ্রী বিতরণ করলেন পৌর মেয়র

প্রকাশিত: ০৪. মে. ২০১৯ | শনিবার


মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার :

মৌলভীবাজারে সামাজিক সংগঠন আল খায়ের  ফাউন্ডেশনের উদ্যেগে গড়ীব দুস্থদের মধ্যে পবিত্র মাহে রমজানের সাহরী সামগ্রী বিতরণ করেছেন মৌলভীবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক  আলহাজ্ব ফজলুর রহমান।

শনিবার (৪মে) বিকাল ৪টার দিকে সদর উপজেলার কনকপুরে আল খায়ের ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ও আওয়ামীলীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য   সুয়েল আহমদের বাড়িতে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শতাধিক দুস্থদের মধ্যে রমজানের সাহরি সামগ্রী বিতরণ করেন তিনি।

সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হারুন মিয়ার সভাপতিত্বে আয়োজিত সাহরি সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ আক্তারুজ্জামান, আল খায়ের ফাউন্ডেশনের চীফ এডভাইজার ও যুক্তরাজ্য প্রবাসী আশরাফুর রহমান ফয়েজ, কনকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউর রহমান চৌধুরী প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্টের যুগ্ন সম্পাদক হাফিজ আব্দুল মুকিদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

এদিকে একই দিনে সদর উপজেলার দজবালি গ্রামেও আল খায়ের ফাউন্ডেশনের উদ্যেগে গড়িব শতাধিক দুস্থদের মধ্যে পবিত্র মাহে রমজানের সাহরি সামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্যঃ 
মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর গ্রামের বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী সুয়েল আহমদের প্রয়াত পিতা ও কনকপুরের বিশিষ্ট মুরব্বি মরহুম ইলিয়াস মিয়ার উদ্যেগে সমাজের অবহেলিত মানুষের সাহায্যার্থে গঠিত হয় সামাজিক সংগঠন আল খায়ের ফাউন্ডেশ। প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি নানান সেবামূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৩৫ বার

Share Button

Calendar

December 2020
S M T W T F S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031