» মৌলভীবাজারে জিয়ার নামফলক ভেঙ্গে দিল ছাত্রলীগ

প্রকাশিত: ২৯. আগস্ট. ২০১৯ | বৃহস্পতিবার


মৌলভীবাজার প্রতিনিধি:
বিএনপি সরকারের শাসনামলে তৈরি করা মৌলভীবাজার সরকারি কলেজের অত্যাধুনিক অডিটোরিয়ামে স্থাপন করা জিয়াউর রহমানের নাম ফলকটি ভেঙ্গে দিয়েছে ছাত্রলীগ।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুর ১২টার দিকে মৌলভীবাজার জেলা ছাত্রলীগের নেতৃত্বে নাম ফলকটি ভেঙ্গে দেয়া হয়।


এর আগে এই অডিটোরিয়ামে জিয়ার নাম ফলক ভেঙ্গে দেয়াসহ বেশ কিছু দাবি নিয়ে কলেজ অধ্যক্ষ বরাবর স্মারকলিপি দেয়া হয় বঙ্গবন্ধু ছাত্র পরিষদের পক্ষ থেকে । নাম ফলক ভাঙ্গার পর ছাত্রলীগ নেতাকর্মীরা আনন্দ মিছিল করে কলেজ ক্যাম্পাসে। এসময় তারা জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, মৌলভীবাজারের মাটি ছাত্রলীগের ঘাটিসহ বিভিন্ন ধরনের স্লোগান দেয়।

মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ ফজলুল আলী শহীদ জিয়ার নামফলক ভাঙ্গার বিষয়টি নিশ্চিত করে বলেন, নাম ফলকটি কে বা কারা ভেঙ্গেছে আমি জানিনা। তবে বিষয়টি প্রশাসন অবগত আছে। তিনি বলেন এবিষয়ে আমরা পরিষদের বৈঠক ডেকে আলোচনা করে সিদ্ধান্ত নিয়ে পরবর্তী     পদক্ষেপ নেব।

এবিষয়ে তাৎক্ষণিক জেলা ছাত্রদলের পক্ষ থেকে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিতে মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ বরাবর একটি স্মারকলিপি দেয়া হয়েছে বলে মুঠোফোনে নিশ্চিত করেন জেলা ছাত্রদল সভাপতি রুবেল মিয়া। তিনি বলেন আমরা নাম ফলক পুনঃ স্থাপন এবং দায়ীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কলেজ কর্তৃপক্ষকে আগামী ৩১ আগস্ট পর্যন্ত সময় দিয়েছি, এ সময়ের মধ্যে কর্তৃপক্ষ ব্যবস্থা না নিলে আমরা ১ সেপ্টেম্বর থেকে আন্দোলনে নামবো।   

এই সংবাদটি পড়া হয়েছে ৩৮৮ বার

Share Button

Calendar

February 2020
S M T W T F S
« Jan    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829