মৌলভীবাজারে জেলা বিএনপি’র উভয় গ্র“পের স্মারকলিপি প্রদান

প্রকাশিত: ৯:২৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০১৮

মৌলভীবাজারে জেলা বিএনপি’র উভয় গ্র“পের স্মারকলিপি প্রদান

 

মৌলভীবাজার প্রতিনিধি:
বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে সাজা প্রদান এর প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবিতে জেলা বিএনপি’র উভয় গ্র“পের পক্ষ থেকে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জেলা প্রশাসন এর কাছে স্মারক লিপি প্রদান করা হয়েছে । রবিবার (১৮ ফেব্র“য়ারি) সকাল সাড়ে দশটার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসকের পক্ষে নির্বাহী ম্যাজেষ্টেট কামরুল ইসলাম এর কাছে স্মারক লিপি দেয়া হলে তিনি স্মারক লিপিটি গ্রহন করেন। এসময় জেলা প্রশাসক কার্যালয়ে উপস্থিত ছিলেন না।
পৌর বিএনপি নেতা মনোয়ার আহমেদ রহমান জানান, সকাল ১০টার দিকে জেলা বিএনপি’র সভাপতি নাসের রহমানের পক্ষে দলের সহ-সভাপতি এম,এ ,মুকিত, সহ- সভাপতি আশিক মোশারফ ও সাংগঠনিক সম্পাদক বকসী মিসবাউর রহমান এর নেতৃত্বে ১৫সদস্যের একটি প্রতিনিধি দল স্মারক লিপি দিতে চাইলে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে প্রথমে পুলিশ বাধা দেয়। তিনি বলেন, পরে পুলিশ ২-৩ জনকে স্মারক লিপি দিতে ভিতরে প্রবেশের সুযোগ দেয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর থানা বিএনপি’র সভাপতি হেলু মিয়া, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, পৌর বিএনপি’র সদস্য সচিব মনোয়ার আহমেদ রহমান, যুবদল নেতা মুজিবুর রহমান মজনু, শফিউর রহমান ও তুফায়েল আহমদ প্রমুখ।

এদিকে জেলা বিএনপি সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি মিজানুর রহমানের নেতৃত্বে জেলা বিএনপি’র অপর গ্র“প জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক কাছে একই দিন সকাল ১১টার দিকে স্মারকলিপি প্রদান করেছেন। এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সদস্য, মোশারফ হোসেন বাদশা, জেলা তাঁতী দলের সভাপতি আব্দুর রকিব সাবু, সাবেক চেয়ারম্যান শামিম আহমদ, বিএনপি নেতা সামা মিয়া, এডভোকেট বকসি জুবায়ের আহমদ, মুহিতুর রহমান হেলাল, পৌর কাউন্সিলার আনিছুজ্জামান বায়েস, এডভোকেট বেলাল আহমদ, উপজেলা বিএনপি নেতা আজিজুল হক মোস্তফা মিয়া, মোঃ আখলিছ মিয়া, ইব্রাহীম আহমদ, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক মিলাদ আহমদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

December 2020
S M T W T F S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

http://jugapath.com