শিরোনামঃ-


» মৌলভীবাজারে দুই পক্ষের সংঘর্ষে লন্ডন প্রবাসীসহ ৩ জন আহত

প্রকাশিত: ১৮. জুন. ২০১৯ | মঙ্গলবার


স্টাফ রিপোর্টার:
মৌলভীবাজারে পূর্ব সত্রুতার জেরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে গুরুতর আহত হয়েছেন লন্ডন প্রবাসী আজিজুল হক লাভলু ও তার বড় ভাই নাজমুল হক শিবলুসহ উভয় পক্ষের ৩ জন।
মঙ্গলবার (১৮ জুন ) দুপুর ২টার দিকে মৌলভীবাজার পৌর শহরের বড়হাট এলাকার মোকামবাড়ীর সামনে এই ঘটনা ঘটে বলে জানা যায় । সূত্রে জানা যায় বড়হাট এলাকার সুরুজ মিয়ার ছেলে আহমেদ তপুর সাথে প্রতিবেশী নাজমুল হক শিবলুর দন্ধ চলে আসছিল দীর্ঘদিন যাবত। এরই জেরে মঙ্গলবার দুপুর ২টার দিকে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে শুরু হলে আহত হন লন্ডন প্রবাসী আজিজুল হক লাভলু ও তার বড় ভাই নাজমুল হক শিবলুসহ দুই সহোদর। সংঘর্ষের ঘটনায় অপর পক্ষের মৃত: এলাইছ মিয়ার ছেলে শেফুল মিয়াও আহত হন বলে জানা যায়।
এদিকে এঘটনায় আহত লন্ডন প্রবাসী আজিজুল হক লাভলু মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জানান তার বড় ভাই নাজমুল হক শিবলুর সাথে প্রতিবেশী আহমদ তপুর পূর্ব সত্রুতা চলে আসছিল দীর্ঘদিন যাবত। এরই জের ধরে মঙ্গলবার দুপুরের দিকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী বড়হাট এলাকার সুরুজ মিয়ার ছেলে আহমেদ তপুর নেতৃত্বে এলাইছ মিয়ার ছেলে শেফুল মিয়া, লাভা আহমেদ, হাফিজ আব্দুল হান্নান সাইফুল ও সুরুজ মিয়ার ছেলে পাপ্পু আহমদ বাড়ি যাওয়ার পথে আজিজুল হক লাভলু ও তার বড় ভাই নাজমুল হক শিবলুর গাড়ি গতিরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।
এসময় তাদেরকে এলাকাবাসী উদ্ধার করে প্রথমে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে তাদের অবস্থা গুরুতর হওয়ায় লন্ডন প্রবাসী আজিজুল হক লাভলুর বড় ভাই নাজমুল হক শিবলুকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তবে আজিজুল হক লাভলু মৌলভীবাজার সদর হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় ভর্তি আছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মৌলভীবাজার মডেল থানার উপপরিদর্শক (এসআই) তাপস চন্দ্র রায় জানান খবর পেয়ে দুপুর ২টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। তিনি বলেন সিগারেট খাওয়া নিয়ে দু পক্ষের মধ্যে সংঘর্ষ হলে উভয় পক্ষে ৩জন আহত হন, তবে এবিষয়ে থানায় এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের করা হয়নি।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭৭ বার

Share Button

Calendar

February 2020
S M T W T F S
« Jan    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829