» মৌলভীবাজারে দৈনিক কালের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ১০. জানুয়ারি. ২০১৯ | বৃহস্পতিবার


মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার :

মৌলভীবাজারে দেশের পাঠকপ্রিয় জাতীয় দৈনিক কালের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার (১০ জানুয়ারি)  সকাল সাড়ে ১০টার দিকে মৌলভীবাজার প্রেসক্লাবে কেক কেটে কালের কন্ঠের ১০তম প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করা হয়।

এর পূর্বে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রেসক্লাব প্রাঙ্গন থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের আদালত সড়ক প্রদক্ষিন করে পূনরায় প্রেসক্লাব প্রাঙ্গনে এসে আলোচনা সভায় মিলিত হয়।

আংশিক নয় পুরো সত্য এই শ্লোগানে কালের কন্ঠের পাঠক সংগঠন শুভ সংঘের আয়োজনে সকাল ১১টার দিকে প্রেসক্লাবে আয়োজন করা হয় আলোচনা সভার। শুরুতেই কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিকতা শুরু হয়।

সমাজকর্মী তাকবীর হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন কালের কন্ঠের স্টাফ রিপোর্টার ও মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি ছড়াকার আব্দুল হামিদ মাহবুব।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ সালাম, সাবেক সাধারণ সম্পাদক এসএম উমেদ আলী, দৈনিক বাংলার দিন সম্পাদক বকসী ইকবাল আহমেদ, হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাসেদা বেগম প্রমুখ।

অনুষ্ঠানে মৌলভীবাজারের প্রবিণ শিক্ষক, গবেষক ও লেখক রসময় মোহন্থকে বিশেষ  সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রবিণ এই শিক্ষককে ক্রেস্ট ও নগদ ২৫ হাজার টাকা প্রদান করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৮ বার

Share Button

Calendar

June 2019
S M T W T F S
« May    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30