» মৌলভীবাজারে পিসিআরল্যাব স্থাপনের দাবিতে বিক্ষোভ

প্রকাশিত: ২৮. জুন. ২০২০ | রবিবার

মো. আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার:

জাতীয় বাজেটের ২০% স্বাস্থ্য খাতে বরাদ্দ করা, অতি দ্রুততম সময়ের মধ্যে মৌলভীবাজারে প্রাণঘাতী করোনার নমোনা পরীক্ষার জন্য পিসিআরল্যাব স্থাপন করে দৈনিক ৭০০ করোনা পরীক্ষা করা, পর্যাপ্ত আইসিইউ,ভেন্টিলেটর, পর্যাপ্ত পরিমান অক্সিজেন, সার্বক্ষণিক এম্বুলেন্স সার্ভিস চালু রাখা,স্বাস্থ্য মন্ত্রণালয়ের চরম উদাসীনতা, দুর্নীতি- লুটপাট বন্ধ করা ,ব্যর্থ স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ করা, মৃত্যুর মিছিল বন্ধ করা এবং সকলের জন্য রাষ্ট্রীয়ভাবে চিকিৎসা সেবা নিশ্চিত করাসহ নানা দাবিতে মৌলভীবাজারে প্রগতিশীল ছাত্র জোট বিক্ষোভ সমাবেশ করেছে।

রবিবার (২৮ জুন) দুপুর ১২টার দিকে মৌলভীবাজার সিভিল সার্জন কার্যালয়ের সামনের রাস্তায় প্রগতিশীল ছাত্র জোট মৌলভীবাজার জেলা শাখার আয়োজনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন প্রগতিশীল ছাত্র জোট মৌলভীবাজার জেলা শাখার অন্যতম নেতা ও বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য সুবিনয় রায় শুভ।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সজীব তুষারের সঞ্চালনায় বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার জেলা শাখার সহ-সভাপতি বিশ্বজিৎ নন্দী, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সাধারণ সম্পাদক পিনাক দেবসহ প্রগতিশীল ছাত্র জোটের নেতারা।

বিক্ষোভ সমাবেশে দেশব্যাপী প্রাণঘাতী করোনা ভাইরাস রোধে সরকারের ব্যর্থতা ও দেশের স্বাস্থ্য খাতের নানা অরাজকতা তুলে ধরেন বক্তারা।

এই সংবাদটি পড়া হয়েছে ১১২ বার

Share Button

Calendar

October 2020
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031