শিরোনামঃ-


» মৌলভীবাজারে নাজিরাবাদ ইউনিয়নে ১১২ জন পেলেন বয়স্ক ভাতা কার্ড

প্রকাশিত: ০৮. জুলাই. ২০১৯ | সোমবার


মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার:
মৌলভীবাজারে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নে উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের সহযোগীতায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধিসহ ১১২ জন দুস্তদের মধ্যে বয়স্ক ভাতার কার্ড বিতরণ করা হয়েছে।
সোমবার (৮ জুলাই) দুপুর ১টার দিকে নাজিরাবাদ ইউনিয়ন কার্যালয়ে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আসা বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধিদের মধ্যে এই প্রথম সরাসরি এসব কার্ড বিতরণ করা হয়।
নাজিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান হাজী সৈয়দ এনামুল হক রাজার সভাপতিত্বে ও ইউ,পি সচিব আতাউল করিম পিলুর’র সঞ্চালনায় কার্ড বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাজিরাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য সৈয়দ সুফিয়ান আলী, ইউপি সদস্য মোস্তাকিম আলী, দৈনিক বাংলা৭১ এর জেলা প্রতিনিধি মোঃ আব্দুল কাইয়ুম, ইউপি সদস্য ছত্তার আলী ও সমাজকর্মী নুপুর রানী পাল প্রমুখ।
কার্ড বিতরণ অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান হাজী সৈয়দ এনামুল হক রাজা বলেন আমি নির্বাচিত হওয়ার পর থেকে ধর্ম বর্ণ নির্বিশেষে সাধারণ মানুষের সেবায় সবসময় নিজেকে নিয়োজিত রেখেছি। তিনি বলেন ইউরোপসহ উন্নত বিশ্বে বয়স্ক ভাতা,শিক্ষা,স্বাস্থ্য সেবাসহ নাগরিকদের সামাজিক জীবনমান উন্নয়নে রাষ্ট্র সব ব্যবস্থা নিলেও আমাদের মত গরিব দেশে সামাজিক নিরাপত্তার বেষ্টনির আওতায় সরকার বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধীদের জন্য এসব ভাতার ব্যবস্থা নিশ্চই চমৎকার ও একটি ভাল উদ্যেগ।
এসময় কার্ড বিতরণ শেষে প্রত্যেক কার্ডধারীকে জানানো হয় ১০টাকার ফরম সংগ্রহ করে প্রত্যেকে সোনালী ব্যংকের সংশ্লিষ্ট শাখায় উপস্থিত হয়ে নিজ নামে একটি ব্যংক হিসাব চালু করলেই পরবর্তিতে ব্যাংক থেকেই সরকার প্রদত্ত এসব ভাতার টাকা কোন ধরনের ভোগান্তি ছাড়াই উত্তোলন করা যাবে।

এই সংবাদটি পড়া হয়েছে ১২০ বার

Share Button

Calendar

October 2019
S M T W T F S
« Sep    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031