মৌলভীবাজারে নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ

প্রকাশিত: ১:৩৬ পূর্বাহ্ণ, মে ১৯, ২০১৯

মৌলভীবাজারে নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ

মৌলভীবাজার প্রতিনিধি
সারাদেশে অব্যাহত শিশু ও নারী নির্যাতন, ধর্ষণ এবং মৌলভীবাজারের তিন কলেজ ছাত্রী যৌন হয়রানীর প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদ।
শনিবার (১৮মে) দুপুরে শহরের চৌমোহনা চত্তরে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে সভাপতি ছিলেন সুবিনয় শুভ। পিনাক দেনাথের সঞ্চালনায় এসময় সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য দেন। তাদের সাথে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন সিপিবি মৌলভীবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক নিলিমেষ ঘোষ বলু, যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর জয়েস।
এসময় বক্তারা বলেন, দেশে এমন এক সংস্কৃতি তৈরী হয়েছে যে, প্রতিবাদ ছাড়া প্রশাসন কোনো ঘটনায় গুরুত্ম দেয়না। এসব কারণে নারী ও শিশু নির্যাতন আশঙ্কাজনকভাবে বেড়েছে। প্রতিবাদ ছাড়া এসব ক্ষেত্রে এখন আইনি সুরক্ষা পাওয়া মুশকিল। সকল নারী ও শিশু নির্যাতনকারীর দ্রুত বিচার ও শাস্তি নিশ্চিত করার আহবান জানান বক্তারা।

উল্লেখ্য যে গত ১৩ মে শহরতলীর সোনাপুর এলাকায় মৌলভীবাজার সরকারি কলেজ ও সরকারি মহিলা কলেজের ৩ ছাত্রীকে লাঞ্চিত করে কয়েকজন বখাটে। পরে মুল অভিযুক্ত নাভেদসহ ৭ জনের নামে থানায় মামলা হয়। প্রধান আসামি নাভেদসহ ৪জনকে গ্রেফতার করেছে আদালতে পাঠিয়েছে পুলিশ।

ছড়িয়ে দিন