শিরোনামঃ-


» মৌলভীবাজারে পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধন করলেন সুয়েল আহমেদ

প্রকাশিত: ১৩. সেপ্টেম্বর. ২০১৯ | শুক্রবার


স্টাফ রিপোর্টার:
মৌলভীবাজারে নিজ এলাকার কিশোরদের সাথে নিয়ে রাস্তার আঙিনা, কবরস্থান ও সড়কের আশপাশের ময়লা আবর্জনা ও ডেঙ্গু প্রতিরোধে গণসচেতনার জন্য পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচীর উদ্বোধন করেছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য সুয়েল আহমেদ।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকালের দিকে সদর উপজেলার কনকপুর ইউনিয়নের কনকপুর গ্রামে যুবকনক সমাজকল্যাণ সংস্থা আয়োজিত সাপ্তাহব্যাপী কর্মসূচীর উদ্বোধন করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হারুনুর রশিদ, বিশিষ্ট মুরব্বী আলিক মিয়া, রুনু মিয়া, যুবকনক সমাজকল্যাণ সংস্থার সভাপতি সাহাব উদ্দিন সাবুল, সাধারণ সম্পাদক মিলাদ হোসেন পাপ্পু, সাংগঠনিক সম্পাদক মো: জুবেল, ক্রীড়া সম্পাদক তানভীর হোসেন, অর্থ সম্পাদক মো: নাহিদ হোসেন, সদস্য ইসলাম মিয়া, ও জাকারিয়া খান প্রমুখ।

কর্মসূচী পালনকালে যুবকনক সমাজকল্যান সংস্থার সদস্যদের নিয়ে সড়কের দু’পাশের ড্রেনে জমে থাকা ময়লা, আশপাশের ঝোপঝাড় পরিস্কার পরিচ্ছন্নায় অংশ নেন সুয়েল আহমদ। নিজ গ্রামের যুবকদের এমন কর্মকান্ডে তিনি সন্তোস প্রকাশ করে কর্মসূচী শেষে তার বাড়িতে চা চক্রের আয়োজন করেন।
এসময় সংগঠনের কিশোররা এলাকার নানা সমস্যা ও গ্রামের উন্নয়নে বিভিন্ন দাবি তুলে ধরলে তাদের দাবির প্রতি একাত্নতা ঘোষনা করে সুয়েল আহমদ বলেন , গ্রামের পিছিয়ে পরা ছেলে-মেয়েদের স্কুলের প্রতি আগ্রহ যাতে তৈরি হয় সে লক্ষে কাজ করে যেতে হবে , গ্রামীন জনপদ থেকে বিলুপ্ত প্রায় মক্তব পূনরায় চালু, গরীব মৃতব্যাক্তিদের তাঁর পক্ষ থেকে দাফন-কাপনের ব্যবস্থার প্রতিশ্রুতী দেন। যুবকদের প্রতি বর্তমান আওয়ামীলীগ সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছেন জানিয়ে তিনি বলেন যুবক ও কিশোররা দেশের সম্পদ তাই কিশোরদের নৈতিক মানোন্নয়নে বেশি বেশি মনযোগ দিতে হবে এবং পড়া-লেখায় মনযোগ, মা-বাবা ও বড়দের প্রতি সম্মান এবং সন্ধ্যার পর অযথা চাঁয়ের দোকানে বসে আড্ডা দেওয়া থেকে বিরত থাকতে পরামর্শ দেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৪৯ বার

Share Button

Calendar

February 2020
S M T W T F S
« Jan    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829