» মৌলভীবাজারে পুলিশি অভিযানে ডাকাতির পরিকল্পনা নস্যাৎ :অস্ত্রসহ ডাকাত গ্রেফতার

প্রকাশিত: ২০. নভেম্বর. ২০১৯ | বুধবার


মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার:
মৌলভীবাজার সদর উপজেলার মুটুকপুর হাওর এলাকা থেকে হান্নান মিয়া (৪৫) নামে আন্তঃবিভাগীয় ডাকাত চক্রের এক সদস্যকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে পুলিশ।


বুধবার রাত সোয়া ১টার দিকে সদর উপজেলার মুটুকপুর গ্রামের হাওর এলাকা থেকে তাকে আটক করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, একটি বৃহৎ ডাকাতদল ডাকাতির প্রস্তুতির লক্ষে মুটুকপুর হাওর এলাকায় সমেবেত হচ্ছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন এর নের্তৃত্বে ও ওসি (তদন্ত) পরিমল চন্দ্র দেব, উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন খান, উপ-পরিদর্শক মোঃ আব্দুল্লাহ আল নোমান, উপ-পরিদর্শক নাফিজ সাদিকসহ পুলিশের একটি চৌকস দল আমতৈল এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মুটুকপুর হাওরে আগে থেকে অবস্থানরত ১৫-২০ জনের একটি ডাকাত দলকে ধাওয়া দিলে ডাকাতরা দিগবিদিক পালানোর চেষ্টাকালে স্থানীয় জনতার সহায়তায় সদর উপজেলার আথানগিরী গ্রামের সাবল মিয়া ওরফে সোরাব উল্লার ছেলে হান্নান মিয়াকে আটক করতে সক্ষম হয়।

এসময় তার সাথে থাকা ১৫ থেকে ২০জন ডাকাত সদস্য পালিয়ে যায়। পুলিশ ডাকাত দলের ফেলে যাওয়া গ্রীল কাটার মেশিন, ধারালো দা ও ছুরি উদ্ধার করে।
মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান,এ ঘটনায় থানার মামলা দায়ের করা হয়েছে (মামলা নং-১৫)। পালিয়ে যাওয়া অন্যান্য ডাকাত সদস্যদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে। তিনি বলেন আটক হান্নান মিয়ার বিরুদ্ধে এপর্যন্ত ৯টি মামলা আছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৭৪ বার

Share Button

Calendar

August 2020
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031