» মৌলভীবাজারে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে শীর্ষ ইয়াবা ব্যবসায়ী জিতু নিহত

প্রকাশিত: ২৭. এপ্রিল. ২০১৯ | শনিবার


মোঃ আব্দুল কাইয়ুম মৌলভীবাজার :

মৌলভীবাজারে জেলা গোয়েন্দা পুলিশের ( ডিবি) সাথে কথিত বন্দুক যুদ্ধে মুজিবুর রহমান জিতু (২৬) নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এঘটনায় ঘটনাস্থলে জেলা গোয়েন্দা পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ৩ শতাধিক ইয়াবা,পাইপগান গুলিসহ বেশ কিছু দেশীয় অন্ত্র উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৭ এপ্রিল ) দুপুর ১২ টার দিকে সদর উপজেলার মৌলভীবাজার-কুলাউড়া সড়কের রায়শ্রী গ্রামের কালাম ব্রিক্স এলাকা নামক স্থানের একটি বাড়িতে এই ‘বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।

নিহত মুজিবুর রহমান জিতু মৌলভীবাজার  শহরের বেড়িরচর এলাকার মৃত ফরকিত মিয়ার ছেলে । পুলিশ সুত্রে জানা যায় তার বিরুদ্ধে সদর মডেল থানায় প্রায় ৮ থেকে ১০টি মামলা রয়েছে।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম পিপিএম ঘটনাস্থলে সাংবাদিকদের জানান গোপন সংবাদের ভিত্তিতে  জেলা গোয়েন্দা পুলিশের একটি দল রায়শ্রী এলাকার একটি বাড়িতে অভিযানে গেলে ঐ বাড়িতে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ ওৎপেতে থাকে মাদক ব্যবসায়ী জিতু ও সাথে থাকা মাদক ব্যবসায়ীরা। এসময় তারা পুলিশের উপর আক্রমন করলে পুলিশ আত্নরক্ষার্থে পাল্টা  গুলি চালালে ঘটনাস্থলে বন্দুক যুদ্ধে নিহত হয় জিতু। তিনি জানান এসময় ৩ পুলিশ সদস্য আহত হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৫১৬ বার

Share Button