» মৌলভীবাজারে প্রশ্নফাঁস চক্রের মূল হোতাসহ আটক ৪

প্রকাশিত: ১৮. এপ্রিল. ২০১৮ | বুধবার

 

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার থেকে প্রশ্নফাঁস কারী চক্রের মূল হোতাসহ ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে স্ক্রিনশটপাতা, মোবাইল, সিমকার্ড উদ্ধার করা হয়েছে।

১৮ এপ্রিল দুপুরে (র‌্যাব-৯) সিপিসি-২ এর অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার প্রেস বার্তার মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ১৭ এপ্রিল ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৯ এর একটি দল এএসপি মোঃআনোয়ার হোসেনকে নিয়ে শ্রীমঙ্গল থানায় অভিযান পরিচালনা করে।

অভিযানে থানাধীন বিরাইমপুর বাবলা স্কুল রোডস্থ আলী সাহেব এর বাড়ির সামনে থেকে প্রশ্নপত্র ফাঁসকারী প্রতারক চক্রের মুল হোতা শওকতসহ ০৪জন সক্রিয় সদস্যকে আটককরে। এসময় তাদের কাছ থেকে ৬৯টি স্ক্রিনশট পাতা, ০৫টি মোবাইল ফোন, ০৯টি সিম কার্ড ও ০৪টি মেমরী কার্ড সহ ০৪ জন সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব-৯।

আটককৃতরা হল বরাইমপুর এলাকার মোঃ মুকবুল আলীর ছেলে মোঃ শওকত হোসেন (১৯), মোঃ সৌরভ হোসেন (২১), শ্যামলী আবাসিক এলাকার মোঃ আব্দুল মালেক এর ছেলে মোঃ আব্দুল কাদির (১৭), শেরপুর এলাকার মাঃ কুদ্দুস মিয়ার ছেলে মোঃ হৃদয় মিয়া(১৭)।

গ্রেফতারকৃত চক্রটি সিলেট সহ বিভিন্ন জেলায় ফেইসবুক আইডি, মেসেঞ্জার, ইমোর মাধ্যমে প্রশ্ন আদান-প্রদান করত। মূল হোতা শওকত বিভিন্ন অবৈধ ওয়েব সাইট ব্যবহার করে সাধারণ লোকের ফেইসবুক আইডি পাসওয়ার্ড হ্যাক করে। প্রশ্ন ফাঁস করার জন্য হ্যাককৃত আইডি গুলো নিজেই ব্যবহার করে। আসামীরা উদ্ধার কৃত স্ক্রিনশট সহ গ্রেফতার কৃত আসামীকে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭৯ বার

Share Button

Calendar

August 2020
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031