শিরোনামঃ-


» মৌলভীবাজারে ওয়াইজেএফবি’র বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন

প্রকাশিত: ২৬. জুলাই. ২০২০ | রবিবার

মো.আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে সরকার ঘোষিত কর্মসূচির প্রতি একাত্মতা প্রকাশ করে ও প্রাকৃতিক বিপর্যয়ের হাত থেকে দেশের পরিবেশের ভারসাম্য রক্ষার লক্ষে যুবক-তরুণ সাংবাদিকদের সংগঠন ইয়ুথ জার্নালিস্টস ফোরাম (ওয়াইজেএফবি) মৌলভীবাজার জেলা কমিটিরি উদ্যেগে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে মৌলভীবাজার শহরকে আরো সবুজ ও প্রাকৃতিক বান্ধব হিসাবে গড়ে তুলতে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।


রবিবার (২৬ জুলাই) সকাল ১১টার দিকে শহরের আলী আমজাদ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে প্রাণঘাতী করোনার দুর্যোগে সামাজিক ও শারীরিক দূরত্ব মেনে ফলজ,বনজ ও ঔষধী গাছের চারা রোপণ করে আনুষ্ঠানিকভাবে সপ্তাহব্যাপী কর্মসূচীর উদ্বোধন করেন মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মামুনুর রশীদ।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান (জিয়া) ,জেলা তথ্য কর্মকর্তা, মো. আব্দুছ ছাত্তার, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) সিলেট বিভাগী সমন্বয়কারী ও নাট্য ব্যক্তিত্ব আ.স.ম সালেহ সোহেল।


সংগঠনের সভাপতি মো. আব্দুল কাইয়ুম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল রানার সঞ্চালনায় বৃক্ষরোপণ কর্মসূচীতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, আলী আমজাদ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হাফিজা খাতুন,প্রভাতী শাখার ইনচার্য রোকসানা লস্কর, ইয়ুথ জার্নালিস্টস ফোরাম এর দফতর সম্পাদক আহাদ মিয়া. জহিরুল ইসলাম ও শহীদ উল-ইসলাম প্রিন্স প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ২০০ বার

Share Button

Calendar

October 2020
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031