» মৌলভীবাজারে বর্ণিল আয়োজনে মুজিববর্ষ উদযাপন

প্রকাশিত: ১০. জানুয়ারি. ২০২০ | শুক্রবার


মোঃ আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার:
মৌলভীবাজারে বর্ণিল আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে মুজিব বর্ষের ক্ষণগননা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১০ জানুয়ারি) বিকাল ৩টার দিকে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে মৌলভীবাজার জেলা প্রশাসনের উদ্যেগে শহরের পৌরসভার মেয়র চত্বরে শিশু একাডেমীর শিল্পীদের অংশগ্রহনে জাতীয় সঙ্গীতের মধ্যেদিয়ে শুরু হয় জন্মশত বার্ষিকীর ক্ষণগননার আনুষ্ঠানিক সূচনা পর্ব।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ এর সঞ্চালনায় ও জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমেদ এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম(বার), জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান,পৌর মেয়র ফজলুর রহমানসহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজমল হোসেন,সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল,সদর উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভপতি মো. আকবর আলী ,সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার (ভিপি) সুয়েব প্রমুখ।

এদিকে জেলা প্রশাসনের আয়োজনে মঞ্চে টানানো বিশাল প্রজেক্টরের মাধ্যমে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর ক্ষণগননা অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হয়।

এর পূর্বে জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তণ উপলক্ষে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্থবক অর্পণ করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমেদ এমপি,জেলা প্রশাসনের পক্ষে পুষ্পস্থবক অর্পণ করে জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন,পুলিশ প্রশাসনের পক্ষে পুষ্পস্থপক অর্পণ করেন, পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম(বার) ,পৌরসভার পক্ষে পুষ্পস্থপক অর্পণ করেন মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান ও জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে পুষ্পস্থবক অর্পণ করা হয়।

মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা উপলক্ষে জেলা পুলিশের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।
জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন ও পুলিশ সুপার মো: ফারুক আহমেদ পিপিএম (বার) এর নেতৃত্বে শুরু হওয়া র‌্যালীটি শহীদ মিনার প্রাঙ্গনে এসে শেষ হয়।
এসময় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাসহ পুলিশের বিপুল সংখ্যক সদস্যরা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৭৭ বার

Share Button

Calendar

February 2020
S M T W T F S
« Jan    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829