শিরোনামঃ-


» মৌলভীবাজারে বাণিজ্যিক ভবনে এসি থেকে সৃষ্ট অগ্নিকান্ডে রক্ষা পেল বহু প্রতিষ্ঠান

প্রকাশিত: ০৪. এপ্রিল. ২০১৮ | বুধবার

মো: আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের ব্যস্ততম সুপার মার্কেট এস.আর প্লাজায় অবস্থিত একটি বেসরকারী ব্যাংকের এসি থেকে সৃষ্ট অগ্নিকান্ডের ঘটনায় তাৎক্ষণিক চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনার কারনে রক্ষা পেল দুটি বেসরকারী ব্যাংক সহ বহু প্রতিষ্ঠান। বুধবার (৪এপ্রিল) দুপুর ১টার দিকে শহরের কুসুমবাগ এলাকার সামনের সড়কের পাশে অবস্থিত এই বহুতল মাকের্টে এ ঘটনা ঘটে।
সূত্রে জানা যায়, বুধবার দুপুর ১টার দিকে এস.আর প্লাজার পশ্চিম দিকের আউডোরে ঢাকা ব্যাংকের এসি থেকে ধুয়া বের হতে দেখেন স্থানিয়রা, পরে ঢাকা ব্যাংকের নিজস্ব নিরাপত্ত্বাকর্মীদের সহায়তায় চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়। আগুন নিয়ন্ত্রনে আনতে এরই মধ্যে যোগ দেয় ফায়ার সার্ভিসের একটি দল। তবে বড় ধরনের দূর্ঘটনা এড়ানোর ফলে শতশত ব্যবসা প্রতিষ্ঠান রক্ষা পেয়েছে। এঘটনায় মার্কেটের অন্যান্য ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। মৌলভীবাজার শহরের সব থেকে ব্যস্ততম এই মার্কেটের নীচ তলায় রয়েছে গ্রামীন ফোনের অফিস সহ শতশত মোবাইলের দোকান ও শো-রুম ,আর উপর তলায় রয়েছে ইসলামী ব্যাংক ও ঢাকা ব্যাংক নামের দুটি বেসরকারী ব্যাংক। এর বাহিরে এই মার্কেটে রয়েছে অভিজাত আবাসিক হোটেল ও রেস্তুরা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে এস.আর প্লাজার ম্যানেজার তাহের উদ্দিন জানান, ঢাকা ব্যাংকের এসি থেকে সৃষ্ট আগুন তাৎক্ষণিক নিয়ন্ত্রন করা সম্ভব হয়েছে। তিনি বলেন, কি কারনে এই ঘটনা ঘটতে পারে তার কারন জানতে আমরা ঢাকা ব্যাংক কর্তৃপক্ষের সাথে কথা বলেছি।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৯০ বার

Share Button

Calendar

November 2020
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930