শিরোনামঃ-


» মৌলভীবাজারে বাবু স্মরণে স্বেচ্ছাসেবক দলের স্মরণ সভা

প্রকাশিত: ১৯. আগস্ট. ২০২০ | বুধবার


মো. আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার:
সদ্য প্রয়াত জাতীয়তাবাদী স্বেচ্ছাসেক দলের সভাপতি শফিউল বারী বাবু স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে স্বেচ্ছাসেবক দল মৌলভীবাজার জেলা শাখা।


বুধবার (১৯ আগষ্ট) দুপুর সাড়ে ১২টার দিকে সাবেক সাংসদ বেগম খালেদা রব্বানীর বাসভবনের সামনে স্বেচ্ছাসেবক দলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ও দলটির কেন্দ্রীয় সভাপতি মরহুম শফিউল বারী বাবু স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে স্বেচ্ছাসেবক দল মৌলভীবাজার জেলা শাখা।


দলের সহ-সাংগঠনিক সম্পাদক যোসেফ আহমেদের সঞ্চালনায় ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাশ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, দলের সাধারণ সম্পাদক জি এম এ মোক্তাদির রাজু,সহ-সভাপতি আহমেদ আহাদ, সহ-সভাপতি আবু বক্কর তালুকদার, সহ-সভাপতি আব্দুস শহীদ, যুগ্ন সাধারণ সম্পাদক লতিফুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক মনসুর আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক সাজ্জাদ আহমেদ শাহান,সহ সাধারণ সম্পাদক আফরিন আহমেদ চৌধুরী শিপু, সহ সাধারণ সম্পাদক জসিম আহমেদ ও স্বেচ্ছাসেবক দলের নেতা তোফায়েল আহমেদ চৌধুরী প্রমুখ।


সভায় বক্তারা বলেন, দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনের জন্য সরকার আমাদের উপর যতটুকু অত্যাচার নির্যাতন নিপীড়ণ চালাক না কেন, আমরা আবারও এসব অত্যাচার নির্যাতন রুখে দাঁড়াতে সর্বাত্মক চেষ্টা করব। প্রাণঘাতী করোনা সঙ্কটের কারনে আমরা দলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান ব্যাপক পরিসরে করতে পারিনি এটি আমাদের জন্য অত্যান্ত দু:খের।


শফিউল বারী বাবুর প্রতি স্মৃতিচারণ করে বক্তারা বলেন, আমরা আমাদের দলের প্রয়াত নেতা শফিউল বারী বাবুর অকাল মৃত্যুতে গভীর শোকাহত। শুধু স্বেচ্ছাসেবক দল নয়, এমন ত্যাগী নেতার মৃত্যুতে পুরো বিএনপি পরিবার গভীরভাবে শোকাহত । তাঁর অবদান দল কখনো ভুলতে পারবেনা । বক্তারা প্রয়াত শফিউল বারী বাবুর অসুস্থ্য স্ত্রী ও পরিবারের জন্য দোয়া কামনা করেন।


আলোচনাসভা শেষে মরহুম শফিউল বারী বাবু ও তার পরিবারের জন্য বিশেষ দোয় মাহফিল অনুষ্ঠিত হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৬ বার

Share Button