» মৌলভীবাজারে ব্যবসায়ী হামলার ঘটনায় আটক-২

প্রকাশিত: ২৯. নভেম্বর. ২০১৭ | বুধবার

মৌলভীবাজারে ব্যবসায়ী হামলার ঘটনায় আটক-২
আব্দুল কাইয়ুম
মৌলভীবাজার শহরের সমশেরনগর সড়কে অবস্থিত নাইন্টি নাইনের স্বত্তাধিকারি ও বিশিষ্ট বালু ব্যবসায়ী মুহিবুর রহমান মুহিব এর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় দায়ের করা মামলায় (মামলা নং ১১) প্রধান আসামী আলী হায়দার খাঁন সহ দুই জনকে আটক করেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ।
সূত্রে জানা যায় বুধবার (২৯ নভেম্বর) রাত দেরটার দিকে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার নজেরটিলা নামক গ্রামের স্থানীয় বাউল শিল্পী সোনা মিয়ার বাড়ি থেকে মাদকাশক্ত অবস্থায় আরেক আসামী ও আলীর সহযোগী মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের গোজারাই গ্রামের ছালিক মিয়ার ছেলে খোকন মিয়া (২২) সহ আটক করে।
মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মহসিন ভুইয়া মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফেঞ্চুগঞ্জ পুলিশ ও মৌলভীবাজার মডেল থানা পুলশের যৌথ অভিযানে তাদের আটক করা হয়।
উল্লেখ্য: গত ৮নভেম্বর রাত ৯টার দিকে নিজের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে যাওয়ার সময় শহরের সমশেরনগর সড়কে অবস্থিত নাইন্টি নাইনের স্বত্তাধিকারি মুহিবুর রহমান মুহিব এর উপর পূর্ব সত্রুতার জেরে আলীর নেতৃত্বে সন্ত্রাসী হামলা চালিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় মুহিবুর রহমানকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এ ঘটনায় শহরজোরে ব্যবসায়ীদের মাঝে তীব্র আতঙ্ক বিরাজ করে। এর পর ব্যবসায়ী , রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাধারণ মানুষের অংশগ্রহনে গত ১৫ নভেম্বর দুপুরের দিকে শহরের প্রেসক্লাব চত্বরে মানবন্ধন করে নৃশংস এঘটনার নিন্দা জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৯১ বার

Share Button