» মৌলভীবাজারে মাথাবিহীন মৃতদেহ উদ্ধার

প্রকাশিত: ২০. জানুয়ারি. ২০১৮ | শনিবার

মো: আব্দুল কাইয়ুম

মৌলভীবাজার শহরের পৌর এলাকার বেড়িরচর থেকে সেলিনা বেগম মঙ্গলী (৫০) নামে ফেরি ব্যবসায়ি এক নারীর মাথা বিহীন মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২০ জানুয়ারি) সকাল ১০টার টার দিকে শহরের বেড়িরচর এলাকার রেহানা বেগমের বাসার পিছন থেকে পলিতিনে মোড়ানো হতভাগা এ নারীর মৃতদেহটি উদ্ধার করে মৌলভীবাজার মডেল থানা । নিহত এ নারীর গ্রামের বাড়ী রাজনগর উপজেলার কদমহাটা গ্রামের বলে জানা গেছে। নিহত সেলিনা মৃত খালিক মিয়ার স্ত্রী, তিনি দীঘদিন যাবত শহরের দরগামহল্লা এলাকায় বসবাস করছেন।

মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) ইমরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে লন্ডন প্রবসী রেহানা বেগমের বাড়ির পিছনে স্থানীয় এলাকাবাসী  মাথা বিহীন এক নারীর মৃতদেহ পড়ে থাকতে দেখে প্রথমে তারা স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও মৌলভীবাজার পৌরসভার প্যানেল মেয়র ফয়সল আহমদকে ফোন করে পরে প্যানেল মেয়র ফয়সল আহমদ পুলিশকে খবর দিলে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে পৌছে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠায়।

এবিষয়ে বক্তব্য জানতে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সুহেল আহম্মদের সাথে মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি কল রিসিভ করেননি ।

এদিকে নিহত সেলিনা বেগমের স্বজন নাজমিন জানান, সেলিনা বেগম মৌলভীবাজার শহরের বিভিন্ন এলাকায় র্দীঘদিন ধরে ফেরি করে কাপড় বিক্রি করে আসছিলেন , শুক্রবার দুপুরে বাকি টাকা তোলার জন্য খাতা নিয়ে বাসা থেকে বের হন পরে বিকাল থেকে তার মোব্ইাল ফোন বন্ধ পাওয়া যায়।

এই সংবাদটি পড়া হয়েছে ৫০৬ বার

Share Button