» মৌলভীবাজারে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

প্রকাশিত: ২৬. অক্টোবর. ২০২০ | সোমবার

মো. আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার:
মৌলভীবাজারে রাস্তার পাশে পার্কিং করে রেখে যাওয়া মোটরসাইকেলের তালা ভেঙ্গে অভিনব কায়দায় চুরি করে সাইকেল নিয়ে পালানোর সময় হাতেনাতে ধরা পড়ে গণধোলাই দিয়ে সুহেল মিয়া নামে চোর চক্রের এক সদস্যকে পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয় জনতা। আটক সুহেল মিয়া শ্রীমঙ্গল শহরের লালবাগ এলাকার মজিদ মিয়ার ছেলে বলে জানা যায়।

সোমবার (২৬ অক্টোবর) দুপুরের দিকে মৌলভীবাজার শহরের ওয়াপদা এলাকার পানি উন্নয়ন বোর্ড (পাউবো) এর সামনে এঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাউথ সিলেট প্রতিষ্ঠানে সুপার ভাইজার পদে কর্মরত মহসিন মুরাদ নামে এক ব্যক্তি পানি উন্নয়ন বোর্ডের সামনে তার ব্যবহৃত মোটর সাইকেলটি রেখে সেখানে পাশের একটি দোকানে অবস্থান করছিলেন। এমন সময় চোর চক্রের এক সদস্য তার মোটর সাইকেলের তালা ভেঙ্গে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় কয়েকজনের নজরে পড়ে। পরবর্তীতে স্থানীয় জনতা হাতে নাতে ধরে ওই চোর চক্রের হোতাকে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেন । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবককে আটক করে প্রাথমিক চিকিৎসার জন্য সদর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসেন চিকিৎসার জন্য। চিকিৎসা শেষে পুলিশ তাঁকে থানায় নিয়ে আসে।

মৌলভীবাজার মডেল থানার সহকারি উপপরিদর্শক (এএসআই) মাহবুবুল আলম জানান,মোটরসাইকেল চুরি করে পালানোর অভিযোগে শহরের ওয়াপদা এলাকা থেকে ওই যুবককে আটক করা হয়। তাঁর বিরুদ্ধে মামলা হয়েছে এবং তাঁকে আদালতে সুপর্দ করা হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ১৬৫ বার

Share Button

Calendar

November 2020
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930