» মৌলভীবাজারে যুবকের আত্মহত্যা!

প্রকাশিত: ১০. জুন. ২০১৯ | সোমবার

স্টাফ রিপোর্টার :
মৌলভীবাজার শহরের পৌর এলাকার সোনাপুরে আলমগীর হোসেন (২৭) নামের এক ওয়ার্কসপ শ্রমিক আত্নহত্যা করেছে বলে জানা গেছে। রোববার (৯ জুন) বিকালের দিকে মৌলভীবাজার মডেল থানা পুলিশ খবর পেয়ে শহরের সোনাপুর এলাকার একটি বাড়িতে   আলমগীরের বসত ঘর থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে আসেন। 
ঘটনার সত্যতা নিশ্চিত করে মৌলভীবাজার মডেল থানার উপপরিদর্শক (এসআই) রনেশ ভট্রাচার্য্য নিহতের স্ত্রী বিলকিস বেগমের বরাত দিয়ে জানান আলমগীরে স্ত্রী জানিয়েছে সে মানসিক ভাবে ভারসাম্যহীন, এর পূর্বেও একাধিকবার আত্নহত্যার চেষ্টা করেছে। 
মৌলভীবাজার পৌরসভার কাউন্সিলর আছাদ হোসেন মক্কু বলেন খবর পেয়ে তিনি নিহত আলমগীরের বাসায় গিয়ে জানতে পারেন সে আত্নহত্যা করেছে, তবে কি কারনে আত্নহত্যা করেছে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না বলে জানান তিনি। 
নিহত আলমগীর সিলেটের বালাগঞ্জ উপজেলার পূর্ব পৈলনপুর ইউনিয়নের কিত্তে জালালপুর গ্রামের কৃষক আবাছ মিয়ার ৬ ছেলে ও ৩মেয়ের মধ্যে সে ৪র্থ বলে জানা গেছে। 

আলমগীরের পিতা আবাছ মিয়া জানান, ৩ বছর পূর্বে আলমগীর বাড়ি থেকে মৌলভীবাজার  শহরে এসে একটি ওয়েল্ডিংয়ের ওয়ার্কসপে শ্রমিক হিসেবে কাজ করতো।  
পূর্ব পৈলনপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন জানান সম্ভবত পারিবারিক কলহের জেরে আলমগীর আত্মহত্যা করতে পারে।

এই সংবাদটি পড়া হয়েছে ২৩৩ বার

Share Button

Calendar

June 2019
S M T W T F S
« May    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30