শিরোনামঃ-


» মৌলভীবাজারে খুনের ঘটনায় পৌর কাউন্সিলরসহ ২০আসামীর বিরুদ্ধে মামলা, আটক-৬

প্রকাশিত: ১৩. মে. ২০১৯ | সোমবার


স্টাফ রিপোর্টার , মৌলভীবাজার: 

মৌলভীবাজারে পূর্ব দ্বন্দ্বের জেরে যুবক খুনের ঘটনায় প্রভাবশালী ব্যক্তি ও মৌলভীবাজার  পৌরসভার কাউন্সিলর মাসুদ আহমদসহ ২০ জনকে আসামি করে মৌলভীবাজার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

গতকাল রবিবার (১২ মে) খুন হওয়া যুবক রুবেল আহমদের মা ফাতেমা বেগম বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় পৌরসভার কাউন্সিলর মাসুদ আহমদকে হুকুমদাতা হিসেবে ১ নং আসামী করে মোট ২০জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন ( মামলা নং ১৫) । পুলিশ সূত্রে জানা যায় রুবেল হত্যার ঘটনায় দায়ের হওয়া এ মামলায় এজাহারনামীয় মোট ২০ আসামীর মধ্যে ইতিমধ্যে ৬ আসামীকে আটক করা হয়েছে। 

মামলায় ২০ আসামীর মধ্যে গ্রেফতার হওয়া ৬ আসামীরা হল তুহিন মিয়া (৪০), আনোয়ার হোসেন (২৮), মাছুম আহমেদ (১৮),  বিল্লাল হোসেন (১৯), উছমান (১৮) ও ওমর (১৯)।     

মামলার তদন্তকারী কর্মকর্তা ও  মৌলভীবাজার মডেল থানার উপপরিদর্শক (এসআই) গিয়াস উদ্দিন খান মামলার সত্যতা নিশ্চিত করে জানান খুনের ঘটনায় দায়ের হওয়া মামলায় পুলিশ এজাহারনামীয় অন্যান্য আসামীদের ধরতে তৎপর রয়েছে।           

গত শনিবার বিকাল ৪টার দিকে সদর  উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের হিলালপুর এলাকার বাসিন্দা রুবেল আহমদকে আধিপাত্য বিস্তার নিয়ে বড়কাপন এলাকার বাসিন্দা বাবুল আহমেদের সঙ্গে রুবেল ও তার গ্রুপের  দ্বন্দ্বের জেরে বাবুল গ্রুপের লোকজন রুবেলকে শহরের পশ্চিমবাজার এলাকার একটি দোকান থেকে তুলে নিয়ে বড়কাপন এলাকার একটি বাড়িতে নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। এসময় রুবেল গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতাল নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে ওসমানী হাসপাতালে নেয়া হলে সেখানেই রুবেলের মৃত্যু হয়।   

এবিষয়ে মৌলভীবাজার সদর ১১ নং মোস্তফাপুর ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ বলেন রুবেলকে পরিকল্পিতভাবে ধরে নিয়ে হত্যা করা হয়। তিনি বলেন হত্যাকারিরা পানি চাইলেও তার পরিবর্তে রুবেলকে পস্রাব খাওয়ানো হয়। এঘটনার সুষ্ঠু বিচার দাবি করে চেয়ারম্যান তাজুল ইসলাম তাজ বলেন মৃত্যুর পূর্বে রুবেল ঘটনায় জড়িতদের নাম বলে গেছে।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম বলেন এ ঘটনায় অভিযুক্ত সব আসামীকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৩৩ বার

Share Button

Calendar

August 2019
S M T W T F S
« Jul    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031