» মৌলভীবাজারে র‌্যাবের জালে সংঘবদ্ধ সিএনজি চোর চক্রের প্রধান নজরুল আটক!

প্রকাশিত: ০২. অক্টোবর. ২০২০ | শুক্রবার

মো. আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার:

মৌলভীবাজারে সংঘবদ্ধ সিএনজি অটোরিক্সা চোর চক্রের মূল হোতা,অটো ট্যাম্পু সিএনজি পরিবহন শ্রমিক ইউনিয়নের অর্ন্তভুক্ত বাজার টার্নিং ইউনিট কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও সিএনজি চালক মোঃ নজরুল ইসলাম (৪৭) কে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প) ।

বৃহস্পতিবার (১ অক্টোবর) রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি দল মেজর আহমেদ নোমান জাকি ও সিনিয়র এএসপি মোঃ আব্দুল খালেক এর নেতৃত্বে অভিযান চালিয়ে শ্রীমঙ্গল উপজেলার ভৈরবগঞ্জ বাজারের বাইক্কাবিল হোটেল থেকে সংঘবদ্ধ এই চোর চক্রের মূল হোতাকে সিএনজি চুরির অভিযোগে আটক করে।

আটক নজরুল ইসলাম মৌলভীবাজার সদর উপজেলার ১২নং গিয়াসনগর ইউনিয়নের নিতেশ্বর গ্রামের মৃত মোঃ ছমির উল্যার ছেলে বলে জানা গেছে। বর্তমানে গ্রেফতারকৃত নজরুল ইসলামকে মৌলভীবাজার মডেল থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

শুক্রবার (২ অক্টোবর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক জানান, র‌্যাবের হাতে আটক নজরুল ইসলাম এর বিরুদ্ধে সিএনজি চুরির অভিযোগে মৌলভীবাজার মডেল থানায় একটি মামলা হয়েছে। সে মডেল থানা পুলিশের হেফাজতে রয়েছে উল্লেখ করে ওসি ইয়াছিনুল হক আরো জানান, তাঁকে জিজ্ঞাসাবাদ করে পরবর্তীতে জানা যাবে বিস্তারিত তথ্য।

এ বিষয়ে বক্তব্য জানতে মৌলভীবাজার জেলা অটো টেম্পু সিএনজি পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, সে এতো বড় দুস্কৃতিকারি তা আমাদের জানা ছিলনা, আমরা বহুদিন যাবত জানতে পারি এই সিএনজি চুরির ঘটনার সাথে মৌলভীবাজারের কয়েকজন সমপৃক্ত, তবে সে জরিত তা আমরা কখনই জানতে পারিনি। তিনি আরো বলেন, ছবি দেখে আমি বিশ্বাস করতে পারিনি সে ওই কাজে সম্পৃক্ত, আমরা শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে তাঁর সর্বোচ্চ বিচার চাই।

উল্লেখ্য: গত ২৪ সেপ্টেম্বর আব্দুল বাছিদ মিয়া, পিতা-মহর আলী, গ্রাম নালিউরী, মৌলভীবাজার সদর,শ্রীরাইনগরস্থ কামরুল ইসলাম এর ভাড়াটিয়া বাসার সামনে সিএনজি রেখে তার সাথে দেখা করতে গেলে অজ্ঞাতনামা ব্যক্তি সিএনজি চুরি করে পালিয়ে যায়। পরবর্তীতে নজরুল ইসলাম (৪৭) নামক এক ব্যক্তি বাছিদ মিয়ার সাথে যোগাযোগ করে টাকা পয়সা লেনদেনের প্রলোভন দেখিয়ে উক্ত সিএনজি ফেরত দেয়ার আশ^াস প্রদান করেন। ওই ব্যক্তির দেয়া তথ্য মতে হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলা মিলিয়ে একটি সংঘবদ্ধ সিএনজি চোর চক্র কাজ করছে বলে জানা যায়। ওই ব্যক্তি জানান, মোঃ তালেব (৩৫) নামক এক ব্যক্তি এই ঘটনার মূলে জড়িত রয়েছে। মূলত এসব ঘটনাকে কেন্দ্র করে মৌলভীবাজার সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫১ বার

Share Button

Calendar

October 2020
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031