শিরোনামঃ-


» মৌলভীবাজারে এম সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশিত: ০৫. সেপ্টেম্বর. ২০২০ | শনিবার

মৌলভীবাজার প্রতিনিধি: সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম সাইফুর রহমানের ১১ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গ্রামের বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার বাহারমর্দনে কোরআন খতম, মিলাদ মাহফিল দোয়া ও শিরনী বিতরণ করা হযয়েছে।

শনিবার দূপুর ১২ টার দিকে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী প্রয়াত মন্ত্রীর কবরে ফুল দিয়ে শ্রদ্বা জানান। এ সময় উপস্থিত ছিলেন সাইফুর রহমানের পুত্র জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম নাসের রহমানসহ পরিবারের সদস্য।

এর পর এম সাইফুর রহমান স্মৃতি পরিষদ, মৌলভীবাজার জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কবরে পুষ্পমাল্য অর্পণ করেন।

পরে মৌলভীবাজার জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান, হবিগঞ্জ পৌর সভার সাবেক মেয়র আলহাজ¦ জিকে গৌছ, জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন, সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান, জেলা যুবদল সভাপতি জাকির হোসেন উজ্বল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি স্বাগত কিশোর দাস চৌধুরী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মতিন বক্স, এম সাইফুর রহমান স্মৃতি পরিষদের সভাপতি সৈয়দ তৌফিক আহমদ, সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মতিন চৌধুরী, জেলা ছাত্রদল সভাপতি মোঃ রুবেল মিয়া, সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৫ বার

Share Button