শিরোনামঃ-


» মৌলভীবাজারে সাবেক ইউপি চেয়ারম্যানের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

প্রকাশিত: ০৮. জুলাই. ২০২০ | বুধবার

মো. আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার:
মৌলভীবাজার সদর উপজেলার মনুমুখ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সুজন মিয়ার (৭০) রশি দিয়ে বাঁধা ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে এটি হত্যা না আত্মহত্যা তা নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে।
বুধবার (৮ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের সাবেক এই জনপ্রতিনিধির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে মৌলভীবাজার মডেল থানা পুলিশ।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেন,মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান জানান, সকালের দিকে চেয়ারম্যানের বাড়ির কেয়ারটেকার রুবেল মিয়া প্রথমে দেখতে পান গলায় রশি দিয়ে বাঁধা ঝুলন্ত মৃতদেহ। এসময় আশপাশে খবর ছড়িয়ে পরলে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর ২৫০ শয্যা হাসপাতালে পাঠায়। তিনি বলেন, উদ্ধার হওয়া মৃতদেহটি হত্যা না আত্মহত্যা তা এই মুহুর্তে বলা সম্ভব না হলেও ময়না তদন্তের পর বলা যাবে।

এদিকে সাবেক জনপ্রিয় এই চেয়ারম্যানের রহস্যজনক মৃত্যুর সংবাদে তাঁর গ্রামের বাড়ি বার্জাকোনা গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। কেউই এমন মৃত্যু মেনে নিতে পারছেন না। পারিবারিক সূত্রে জানা যায়, নিহত সুজন মিয়ার দুই ছেলে ও এক মেয়ে রয়েছেন। দুই মেয়ে যুক্তরাজ্যে ও এক মেয়ে পরিবার নিয়ে যুক্তরাষ্ট্রে বসবাস করেন। তবে সুজন মিয়া ব্যবসা এবং পারিবারিক কাজে বেশিরভাগ সময়েই দেশে বসবাস করে আসছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৫২ বার

Share Button