» মৌলভীবাজারে জেলা প্রশাসক হিসেবে স্বপদেই বহাল থাকছেন তোফায়েল ইসলাম

প্রকাশিত: ১৬. জুন. ২০১৯ | রবিবার

মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার : 

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধিনস্থ জননিরাপত্তা বিভাগের যুগ্নসচিব পদে পদোন্নতি পাওয়া মৌলভীবাজার জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম জেলা প্রশাসক হিসেবে নিজ কর্মস্থল মৌলভীবাজারে  স্বপদেই বহাল থাকছেন।           

পদোন্নতি পেয়ে বদলির আদেশ পাওয়া ১২ জেলা প্রশাসককে (ডিসি)আগের জেলাতেই রাখার পক্ষে সরকার। তাই আগের আদেশ বাতিল করে বর্তমানে দায়িত্বরত জেলাতেই তাদের একই পদে পুনর্বহাল করে পৃথক আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। স্বপদে বহাল থাকা জেলা প্রশাসকদের মধ্যে রয়েছেন জননিরাপত্তা বিভাগের যুগ্ম সচিব পদে পদোন্নতি পাওয়া মৌলভীবাজার জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম।         

বদলি না হওয়া অন্যান্য জেলা প্রশাসকরা হলেন, সিরাজগঞ্জের ডিসি কামরুন নাহার সিদ্দিকা, মুন্সিগঞ্জের ডিসি শায়লা ফারজানা, রাজবাড়ীর ডিসি  মো. শওকত আলী, বাগেরহাটের ডিসি তপন কুমার বিশ্বাস, ময়মনসিংহের ডিসি ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, যশোরের ডিসি মো. আব্দুল আউয়াল, মৌলভীবাজারের ডিসি মো. তোফায়েল ইসলাম ও রংপুরের ডিসি এনামুল হাবিব, নারায়ণগঞ্জের ডিসি রাব্বী মিয়া, গোপালগঞ্জের ডিসি মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, ফরিদপুরের ডিসি উম্মে সালমা তানজিয়া ও গাজীপুরের ডিসি ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।

রবিবার (১৬ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মুহম্মদ শাহীন ইমরানের সই করা প্রজ্ঞাপনে এই আদেশ দেওয়া হয়। 

এর আগে গত ১১ জুন জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে নীলফামারীর জেলা প্রশাসক বেগম রাজিয়া শিরিনকে মৌলভীবাজার নিয়োগ করা হয়।   

একই দিন জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা অপর এক আদেশে মৌলভীবাজারের ডিসি মো. তোফায়েল আহমেদকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনস্ত জননিরাপত্তা বিভাগের যুগ্ন সচিব হিসেবে বদলি করা হয়েছিল।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬২ বার

Share Button

Calendar

November 2019
S M T W T F S
« Oct    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930