» মৌলভীবাজার-৩ আসনে বাংলাদেশ খেলাফত মজলিসের প্রার্থী মাওলানা লুৎফুর রহমান কামালী

প্রকাশিত: ০৭. নভেম্বর. ২০১৮ | বুধবার

স্টাফ রিপোর্টার:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ আসনে (মৌলভীবাজার-রাজনগর) জাতীয় পার্টি (এরশাদ) নেতৃত্বাধিন সম্মিলিত জাতীয় জোটের মনোনয়ন প্রত্যাশী ও প্রখ্যাত শায়খুল হাদিস মরহুম আল্লামা আজিজুল হক প্রতিষ্ঠিত বাংলাদেশ খেলাফত মজলিস মনোনিত প্রার্থী দলের জেলা শাখার সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা লুৎফুর রহমান  প্রার্থী হতে চান।

গত কয়েকদিন যাবত নিজের প্রার্থীতা জানান দিতে মৌলভীবাজার সদর নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে দলের এই প্রার্থীর পক্ষে রঙিন পোষ্টার সাটানো হয়েছে। পাশাপাশি দলের নেতাদের সাথে নিয়ে বিভিন্ন জায়গায় ক্ষুদ্র পরিসরে লিফলেট বিতরণসহ প্রচারণাও চালিয়ে যাচ্ছেন দলের এই প্রার্থী।

এদিকে মৌলভীবাজার সদর ও রাজনগর-৩ আসনে বাংলাদেশ খেলাফত মজলিস মনোনিত প্রার্থী মাওলানা লুৎফুর রহমান কামালীকে আগামী নির্বাচনে দলের প্রার্থী ঘোষনা করতে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। বুধবার (৭ নভেম্বর) দুপুর ২টার দিকে মৌলভীবাজার শহরের স্থানীয় বনফুল কমিউনিটি সেন্টোরে এই মতবিনিময় সভা অনুষ্টিত হয়। কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও মৌলভীবাজার জেলা সভাপতি মুফতি হাবিবুর রহমান কাসিমী’র সভাপতিত্বে ও মাওলানা ফজলুর রহমান এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রার্থীতা ঘোষনা করেন- বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর হাফেজ মাওলানা জোবায়ের আহমদ আনসারী।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক সালাউদ্দিন, প্রশিক্ষন সম্পাদক মাওঃ লুকমান আহমদ,জেলা সহ-সভাপতি মাওলানা আবুল কালাম, বি-বাড়ীয়া শাখার সহ-সভাপতি মাওলানা আব্দুল হান্নান, সহ-সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল হাই, দারুল উলুম মাদরাসার মুহাদ্দিস মাওলানা সিরাজুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমান শামীম, মৌলভীবাজার সদর ও রাজনগর-৩ আসনের বাংলাদেশ খেলাফত মজলিস মনোনিত প্রার্থী ও জেলা শাখার সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা লুৎফুর রহমান কামালী, মাওলানা ইসলাম উদ্দিন, মাওলানা হিফজুর রহমান হেলাল, মাওলানা ওয়াজেদ আলী, মাওলানা রহমত আলী, মাওলানা আব্দুল্লাহ মামুন ও মাওলানা জুনায়েদ আলী প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৩ বার

Share Button

Calendar

December 2018
S M T W T F S
« Nov    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031