» যমুনা সিনেপ্লেক্সে শুক্রবার থেকে দেখানো হবে জয় নগরের জমিদার

প্রকাশিত: ২০. ফেব্রুয়ারি. ২০২০ | বৃহস্পতিবার

যমুনা ফিউচার পার্ক সিনেপ্লেক্সে আগামী শুক্রবার থেকে দেখানো হবে জয় নগরের জমিদার । আনুষ্ঠানিকভাবে সেখানে এই ছবি উদবোধন করবেন এডভোকেট সালমা ইসলাম এমপি ।

২০২০ সালের প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি জয় নগরের জমিদার । রাজধানির বলাকাসহ সারাদেশের ২২টি হলে একযোগ মুক্তি পেয়েছে । দেশের বাইরেও সাড়া জাগিয়েছে । চলেছে ইতালির রোমে ।

সিনেমাটি পরিচালনা করেছেন নাট্য নির্মাতা এম শাখাওয়াৎ হোসেন। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন ইতালি প্রবাসী আবু সাঈদ খান। এর গল্পকার-প্রযোজকও তিনি।

এই সিনেমায় আবু সাঈদ খানের বিপরীতে রানির ভূমিকায় অভিনয় করেছেন ছোট পর্দার অভিনেত্রী ফারজনা ছবি। এতে আরও অভিনয় করেছেন আরমান পারভেজ মুরাদ, কাজল মজুমদার, শ্যামল জাকারিয়া, ম আ সালাম, কানিজ লিয়া প্রমুখ।

এ সিনেমা প্রসঙ্গে পরিচালক এম শাখাওয়াৎ হোসেন বলেন, ‘এ চলচ্চিত্রটিকে আমরা সরাসরি ঐতিহাসিক সিনেমা না বললেও ইতিহাসের প্রেক্ষাপটকে পাশ কাটিয়ে যেতে পারব না। কারণ ভিজুয়াল, ভাষা, সংলাপ প্রমাণ দেবে এটি কোন এক কালের ঘটনা প্রবাহ । হ্যাঁ সেই কালটি আমরা নিদৃষ্ট করে বলবার প্রয়োজন মনে করছিনা, তবে দর্শকের তা আবিস্কার করতে সমস্যা হবে না।’

এম শাখাওয়াৎ হোসেন আরও বলেন, চলচ্চিত্রটি নানা ঝড়ঝাপটা উপেক্ষা করে হল পর্যন্ত পৌছাতে যারা নিঃস্বার্থ পাশে থেকে সহযোগিতার হাত প্রসারিত করেছেন, আমি কৃতঞ্জ তাদের কাছে।’

এই সংবাদটি পড়া হয়েছে ২৫৬ বার

Share Button