» রং মেশানোর অপরাধে বন্ধ রাইসমিল খুলে দেওয়া হলো

প্রকাশিত: ০৯. জুলাই. ২০১৯ | মঙ্গলবার


মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার :     মৌলভীবাজারে মশলার সাথে রং ও কুড়া মিশানোর অপরাধে সাময়িক বন্ধ করে দেওয়া রাইস মিলসহ দুটি প্রতিষ্ঠান খুলে দেওয়া হয়েছে।
মঙ্গলবার (৯ জুলাই ) বানিজ্য মন্ত্রণালয়ের নিয়ন্ত্রনাধীন জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তর কর্তৃক সাময়িক ভাবে বন্ধ করা মৌলভীবাজার শহরের জুগিডর এলাকায় অবস্থিত শাহ খোয়াজ (রহঃ)  রাইস মিল ও রাজনগর উপজেলার টেংরা বাজারে অবস্থিত সবুজ মেডিকেল হল নামক ফার্মেসীসহ দুটি প্রতিষ্ঠানের মালিক পক্ষের লিখিত অঙ্গিকারের প্রেক্ষিতে খুলে দেওয়া হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয় কর্তৃক গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, ভবিষ্যতে কখনও খাদ্য পণ্যের সাথে কোন রং বা ভেজাল কিছু মিশাবে না। কখনও আইন অমান্য করবে না। মালিকপক্ষের  এমন লিখিত অঙ্গিকার এবং আবেদনের প্রেক্ষিতে মৌলভীবাজারের সদর উপজেলায় অবস্থিত শাহ খোয়াজ(র:) রাইস মিলকে ২০ হাজার টাকা জরিমানা করে আজ প্রতিষ্ঠানটিকে খুলে দেওয়া হয়। একই সাথে  রাজনগর উপজেলার টেংরাবাজারে অবস্থিত সবুজ মেডিকেল হল নামক ফার্মেসীকে, মালিক পক্ষের লিখিত অঙ্গিকারনামার প্রেক্ষিতে ১৫ হাজার টাকা জরিমানা করে প্রতিষ্ঠানটিকে খুলে দেওয়া হয়।
উল্লেখ্য : জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কাযার্লয়ের নিয়মিত বাজার অভিযানে সিলেট রোডের কুচারমহল নামক স্থানে মশলার সাথে রং এবং কুড়া মিশানোর দায়ে শাহ খোয়াজ(র:) রাইস মিলটিকে সাময়িক ভাবে বন্ধের আদেশ দেওয়া হয়েছিল এবং রাজনগর উপজেলার টেংরাবাজারে আইন লঙ্ঘনের দায়ে সবুজ মেডিকেল হল নামক ফার্মেসীকে সাময়িক ভাবে বন্ধের আদেশ দেওয়া হয়েছিল।

এই সংবাদটি পড়া হয়েছে ৫২ বার

Share Button

Calendar

July 2019
S M T W T F S
« Jun    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031