» রাজধানীতে ডাক পড়েছে আইভী ও শামীম’র

প্রকাশিত: ১৭. জানুয়ারি. ২০১৮ | বুধবার

মঙ্গলবার মেয়র আইভী ও শামীম ওসমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষে রণক্ষেত্রে রূপ নেয় নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এলাকা। এ ঘটনায় আইভীসহ দুপক্ষের শতাধিক মানুষ আহত হন। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বুধবার রাজধানীর ধানমণ্ডিতে প্রধানমন্ত্রীর রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জের দুই নেতার দ্বন্দ্বের বিষয়টি নিয়ে ওবায়দুল কাদের বলেন, তাদের মধ্যকার এই মারামারিতে ভোটব্যাংকের কোনো ক্ষতি হয়নি। তবে এটা খুব খারাপ দৃষ্টান্ত বলে মন্তব্য করেন তিনি।

নারায়ণগঞ্জে ফুটপাতে হকার উচ্ছেদ নিয়ে সংঘর্ষের ঘটনায় মেয়র সেলিনা হায়াৎ আইভী ও সংসদ সদস্য শামীম ওসমানকে ঢাকায় ডেকে পাঠানো হয়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন, গতকাল মঙ্গলবার নারায়ণগঞ্জ আওয়ামী লীগের এই দুই প্রভাবশালী নেতার সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনার পর রাতে বিষয়টি নিয়ে দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলেই তাদের দুজনকে ডাকা হয়েছে। তবে কবে, কখন, কোথায় তাদের ডাকা হয়েছে সে ব্যাপারে কিছু জানাননি সেতুমন্ত্রী।

কাদের বলেন, ‘আমি গতকাল রাতে প্রধানমন্ত্রীর সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছি। তাদের দুজনকেই ডাকা হয়েছে। এটা পার্টির অভ্যন্তরীণ বিষয়, আমরা অভ্যন্তরীণভাবে কথা বলব।’ এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বরাষ্ট্রমন্ত্রীকেও বলা হয়েছে বলে জানান কাদের।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৬০ বার

Share Button