» রাজনগরে যুবলীগ নেতাকে কুপিয়ে আহত করার অভিযোগ: আটক-১

প্রকাশিত: ১০. সেপ্টেম্বর. ২০১৯ | মঙ্গলবার


স্টাফ রিপোর্টার:
রাজনগরে পূর্ব সত্রুতার জেরে পাঁচগাও ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসই(৩০) কে কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে একই ইউনিয়ন যুবলীগ সভাপতি জুনেদ হোসেন কুটি উরফে হাতকাটা কুটিও তার সহযোগীদের বিরুদ্ধে। সোমবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রাজনগর উপজেলার রাজনগর-বালাগঞ্জ সড়কে এ ঘটনা ঘটে। গুরুতর আহত মাসুদুর রহমান মাসইকে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে প্রথমে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসলে তার অবস্থার অবনতি হলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।
এ ঘটনায় রাজনগর থানায় আহত মাসুদুর রহমান মাসই এর বড় ভাই আব্দুল কাইয়ুম বাদী হয়ে মঙ্গলবার (১০সেপ্টেম্বর) ইউনিয়ন যুবলীগের সভাপতি জুনেদ হোসেন কুটি উরফে হাতকাটা কুটিসহ ১০জনকে আসামী ও অজ্ঞাত ৩-৪ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।
ঘটনায় জড়িতদের মধ্যে অন্যতম বদরুল ইসলাম (২৬) নামের এক আসামীকে মঙ্গলবার রাজনগরের মুন্সিবাজার এলাকা থেকে রাজনগর থানা পুলিশ আটক করেছে বলে নিশ্চিত করেন রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবুল হাশিম। তিনি বলেন অন্যান্য আসামীদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়,পাঁচগাও ইউনিয়ন যুবলীগের সভাপতি জুনেদ হোসেন কুটি উরফে হাতকাটা কুটিও তার সহযোগীদের সাথে একই ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসই এর পূর্ব থেকে মনমালন্য চলে আসছিল। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাসুদুর রহমান মাসই উপজেলার স্থানীয় আজাদের বাজার থেকে বিকাশে টাকা উত্তোলন শেষে বাইসাইকেল যোগে বাড়ি ফেরার পথে রাজনগর-বালাগঞ্জ সড়কে পৌঁছলে পূর্ব পরিকল্পিত ভাবে তার গতিরোধ করে হকিষ্টিক,চাইনিজ কোড়ালসহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ী কুপিয়ে গুরুতর আহত করে সিএনজি অটোরিকশায় করে পাঁচগাও দূর্গামন্ডপের পাশের জমসেদ মিয়ার বাড়ির নির্জন স্থানে নিয়ে যায়। সেখানেও তার উপরে কুপাতে থাকে জুনেদ হোসেন কুটি উরফে হাতকাটা কুটিও তার সহযোগীরা। এসময় মাসুদুর রহমান মাসই এর আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে অভিযুক্তরা পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় তাঁকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসলে তার অবস্থার অবনতি হলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।
এবিষয়ে জেলা যুবলীগ সভাপতি নাহিদ আহমেদ বলেন, পাঁচগাওয়ে দীর্ঘদিন যাবত এরকম ঘটনা চলে আসছে, এটা তাদের দীর্ঘদিনের দন্দ্ব, যুবলীগে সন্ত্রাসের কোন স্থান নেই । তিনি বলেন জড়িতদের বিরুদ্ধে প্রশাসনের পক্ষ থেকে ব্যবস্থা নিতে বলা হয়েছে।
আহত মাসুদুর রহমান মাসই এর পারিবারিক সূত্রে জানা যায়, বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মাসুদুর রহমান মাসই এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে উন্নত চিকিৎসা দিতে ঢাকা নিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে পরিবারের পক্ষ থেকে।

এই সংবাদটি পড়া হয়েছে ২৯৪ বার

Share Button

Calendar

January 2020
S M T W T F S
« Dec    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031